দেশে হওয়া জওয়ানদের উপর হামলার পর দেশে শোকের পরিবেশ আর বিরাট করলেন এমন কিছু সমর্থকরা করলেন তিরস্কার

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের দেশেই শুধু নয় বরং ক্রিকেট জগতের প্রিয় খেলোয়াড়। যাকে ক্রিকেট সমর্থকরা ভীষণই পছন্দ করেন। বিরাট কোহলির প্রত্যেক অ্যাক্টিভিটির উপর ক্রিকেট ফ্যানদের দৃষ্টি থাকে আর তিনি নিজের স্টাইলেই ক্রিকেট সমর্থকদের খুশিও করে দেন।

জম্মুর পুলওয়ামাতে আত্মঘাতি হামলা, বিরাট কোহলির নিজের ফ্যান ক্লাবের অ্যাডের চিন্তা

কিন্তু এবার রেকর্ড কিং বিরাট কোহলি এমন কিছু করলেন যাতে তিনি জমিয়ে প্রশংসকদের নিশানায় এসে গিয়েছেন। বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরে এক দারুণ সন্ত্রাসী হামলা হয় যাতে আমাদের দেশের ৪২ জন জওয়ান শহিদ হয়ে যান।
দেশে হওয়া জওয়ানদের উপর হামলার পর দেশে শোকের পরিবেশ আর বিরাট করলেন এমন কিছু সমর্থকরা করলেন তিরস্কার 1দেশে হওয়া জওয়ানদের উপর হামলার পর দেশে শোকের পরিবেশ আর বিরাট করলেন এমন কিছু সমর্থকরা করলেন তিরস্কার 1
এই সন্ত্রাসী হামলায় যেখানে পুরো দেশে শোকের ঢেউ ছেয়ে গিয়েছে আর সকলেই শহিদ জওয়ানদের প্রতি সমবেদনা প্রকাশ করে সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে প্রবল ক্ষোভ প্রকাশ করছেন।

সন্ত্রাসী হামলায় দেশে শোক, বিরাট করছেন স্পোর্টস ক্লাবের অ্যাড

তো অন্যদিকে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির নিজের স্পোর্টস ক্লাবের অ্যাডের চিন্তা রয়েছে। বিরাট কোহলি এই সন্ত্রাসী হামলার পরেও ইন্ডিয়ান স্পোর্স্টস অনারের জন্য টুইট করে ভোট চাইছিলেন।
দেশে হওয়া জওয়ানদের উপর হামলার পর দেশে শোকের পরিবেশ আর বিরাট করলেন এমন কিছু সমর্থকরা করলেন তিরস্কার 3
তারপর আর কি বিরাট কোহলি হোক বা দেশের অন্য কোনো বড়ো চেহেরা যখন্দেশ সন্ত্রাসী হামলার পর শোকস্তব্ধ তো সেখান বিরাট দ্বারা এই ধরনের টুইট সমর্থকদের হজমহউনি আর তারা কোহলিকে জমিয়ে নিশানা করেন। যদিও বিরাট কোহলি ঘটনার অবস্থা বুঝে নিজের টুইট ডিলিট করে দেন।

ভুল বোঝার পর কোহলি করলেন টুইট ডিলিট, কিন্তু ভক্তরা নিলেন এক হাত

যতই বিরাট কোহলি নিজের ভুল বুঝতে পারুন আর তিনি টুইট ডিলিট করে দেন কিন্তু ভক্তরা বিরাট কোহলিকে জমিয়ে কথা শুনিয়েছেন।
দেশে হওয়া জওয়ানদের উপর হামলার পর দেশে শোকের পরিবেশ আর বিরাট করলেন এমন কিছু সমর্থকরা করলেন তিরস্কার 4
এক ভক্ত তো কোহলির উপর কটাক্ষ করে লেখেন, “স্যার আপনি একজন ভারতীয়, তো আপনি কি আজ দেশে যা হয়েছে তা নিয়ে সববেদনা প্রকট করতে পারেন?” তো অন্যদিকে আরেক ভক্ত লেখেন, “বিরাট আপনাকে নিজের পিআর দল বদলানো উচিৎ… বান্টির ধ্যান ঘুমোনোর উপর বেশি রয়েছে আজকাল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *