আইপিএল নিলাম: আইপিএল ২০১৮য় পার্পল ক্যাপ জয়ী এই খেলোয়াড় হলেন না বিক্রি 1

অস্ট্রেলিয়া দলের জোরে বোলার অ্যান্ড্রু টাই আইপিএলে নিজের গত মরশুম কিংস ইলেভেন পাঞ্জাবের দলের হয়ে খেলেছিলেন, কিন্তু তার প্রদর্শন খুব একটা ভালো ছিল না ২০১৯ মরশুমে। তিনি আইপিএল ২০১৯এর ৬টি ম্যাচে ১০.৫৯ ইকোনমি রেটে রান খরচ করে মাত্র ৩টিই উইকেট পেয়েছিলেন। তার এই খারাপ প্রদর্শনের কারণে কিংস ইলেভেন পাঞ্জাব তাকে আইপিএল ২০২০র নিলামের আগে রিলিজ করে দিয়েছিল।

আইপিএলে হ্যাটট্রিক করেছিলে আণ্ড্রু টাই

আইপিএল নিলাম: আইপিএল ২০১৮য় পার্পল ক্যাপ জয়ী এই খেলোয়াড় হলেন না বিক্রি 2

অ্যাণ্ড্রু টাই আইপিএলে মোট ২৬টি ম্যাচ খেলেছিলেন, যার মধ্যে তিনি ৮.৩০ ইকোনমি রেটে ৩৯টি উইকেট নিয়েছেন। তিই আইপিএলে গুজরাট লায়ান্স আর কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলেছেন। অ্যান্ড্রু টাই আইপিএল ২০১৭য় গুজরাট লায়ান্সের হয়ে খেলে হ্যাটট্রিক নেওয়ার কৃতিত্বও দেখিয়েছিলেন। সেই সঙ্গে তিনি আইপিএল ২০১৮য় পার্পল ক্যাপও জিতেছিলেন।

আইপিএল ২০২০র নিলামে আনসোল্ড থেকে গিয়েছেন অ্যাণ্ড্রু টাই

আইপিএল নিলাম: আইপিএল ২০১৮য় পার্পল ক্যাপ জয়ী এই খেলোয়াড় হলেন না বিক্রি 3

অ্যাণ্ড্রু টাইকে ডেথ ওভার বোলিংয়ের স্পেশালিস্ট মনে করা হয়, কিন্তু আইপিএল ২০২০র নিলামে এই জোরে বোলারকে কোনো দলই কেনেনি। তিনি আনসোল্ড থেকে গিয়েছেন। অ্যাণ্ড্রু টাই এখনো পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে অস্ট্রেলিয়ার তরফে মাত্র ২৬টি টি-২০ ম্যাচ খেলেছেন যেখানে তিনি ৩৭টি উইকেট নিয়েছেন। অন্যদিকে টি-২০ ক্রিকেটে সমস্ত ফর্ম্যাটেই তিনি ১৪২টি ম্যাচ খেলে ১৯৪টি উইকেট নিয়েছেন।

বেস প্রাইস – ১কোটি টাকা

দাম পেলেন – শূন্য

যে দল কিনল — আনসোল্ড

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *