IPL 2019 – এই খেলোয়াড় সার্বজনিকভাবে করলেন ঘোষণা, আইপিএল জিতলে জুতো থেকে মদ খাবেন

আইপিএলে পাঞ্জাবের হয়ে খেলা অস্ট্রেলিয়ার খেলোয়াড় অ্যান্দ্রু টাই দাবী করেছেন যে যদি এবার পাঞ্জাবের দল আইপিএল খেতাব জিতে যায় তো তিনি জুতো থেকে মদ খাবেন। আসলে অস্ট্রেলিয়ার মানুষ কোনো বড়ো সফলতা পাওয়ার পর নিজের ডান পায়ের জুতোয় শ্যাম্পেন ঢেলে খান।

ফর্মুলা ওয়ান রেসের টয় অনেক বড়ো ফ্যান

IPL 2019 – এই খেলোয়াড় সার্বজনিকভাবে করলেন ঘোষণা, আইপিএল জিতলে জুতো থেকে মদ খাবেন 1

টয় বলেছেন যে তিনি জুতো থেকে মদ খাওয়ার ব্যাপারে ভাবতে পারেন যদি তার আইপিএল দল পাঞ্জাব এবার আইপিএল খেতাব জিতে যায়। ফর্মুলা ওয়ান রেসের ড্রাইভার ড্যানিয়েল রিকিয়াডের কারনে এই রেওয়াজ ভীষণই জনপ্রিয় হয়েছিল। তিনি যখনই কোনো রেস জিততেন তো তিনি নিজের জুতোয় মদ ঢেলে খেতেন। অস্ট্রেলিয়ায় হওয়াএই প্রথার শুরু মেড হিউজ করেছিলেন। টয় জানিয়েছেন যে তিনি ফর্মুলা ওয়ান রেসের ভীষণ বর ফ্যান। নিজের ছেলেবেলায় তিনি রেস দেখার জন্য নিজের বাবার সঙ্গে যেতেন। টয় এখনো পর্যন্ত আইপিএলে ২১টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি ১৬.৯১ এর দুর্দান্ত গড়ে ৩৭টি উইকেট নিয়েছেন। একবার তিনি আইপিএলে ৫টি উইকেটও হাসিল করেছেন।

ভাল শুরুর পরও নড়বড়ে হয়ে গিয়েছে পাঞ্জাবের দল

IPL 2019 – এই খেলোয়াড় সার্বজনিকভাবে করলেন ঘোষণা, আইপিএল জিতলে জুতো থেকে মদ খাবেন 2

পাঞ্জাবের দল এখনো পর্যন্ত কখনো আইপিএলের খেতাব জিততে পারেনি। এই আইপিএল মরশুমের দুর্দান্ত শুরু করে পাঞ্জাব দল নিজেদের প্রথম ম্যাচে রাজস্থান দলকে হারিয়েছিল, কিন্তু তারা নিজেদের এই ফর্মকে এগিয়ে নিয়ে যেতে পারেনি আর পরের ম্যাচে কলকাতার দলের কাছে হেরে যায়। এখন পাঞ্জাবের পরের ম্যাচ মোহালিতে মুম্বাইয়ের দলের সঙ্গে রয়েছে। অ্যাণ্ড্রু টাই গতবারের পার্পল ক্যাপ বিজেতা ছিলেন, তো এবারও পাঞ্জাবের দলের তার কাছ থেকে অনেক আশা রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *