অ্যান্ড্রে রাসেলের স্ত্রীর হট অবতার চমকে দেবে আপনাকে, সোশ্যাল মিডিয়ায় বিকিনিতে মাতাচ্ছেন নেটিজেনদের

ওয়েস্টইন্ডিজ দলের তারকা অলরাউন্ডার অ্যান্ড্রে রাসেল কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল ২০২২ এ বিস্ফোরণ ঘটাচ্ছেন। বল আর ব্যাটে এই লীগে বহু বছর ধরে কর্তৃত্ব বজায় রাখা অ্যান্ড্রে রাসেল নিজের খোলা মেজাজের জন্য পরিচিত। ৯ মে তিনি কলকাতা বনাম মুম্বইয়ের ম্যাচে নিজের ধারালো বোলিংয়ে দলের জয়ে যোগদান দিয়েছিলেন। এর মধ্যে তার স্ত্রী জেসিম লোরাও নিজের আকর্ষণীয় ছবিতে সোশ্যাল মিডিয়া মাতিয়ে চলেছেন।

২০১৬য় বিয়ে করেছিলেন অ্যান্ড্রে রাসেল

অ্যান্ড্রে রাসেলের স্ত্রীর হট অবতার চমকে দেবে আপনাকে, সোশ্যাল মিডিয়ায় বিকিনিতে মাতাচ্ছেন নেটিজেনদের 1

ক্রিকেট দুনিয়ায় দিগগজ বোলারদের শায়েস্তা করা অ্যাণ্ড্রে রাসেল জেসিম লোরার প্রেমে পড়েছিলেন। তারপর এই দুজনে ২০১৬য় নিজেদের সম্পর্ককে বিবাহ বন্ধনে আবদ্ধ করার সিদ্ধান্ত নেন। এর ৩ বছর পর লোরা এক মেয়ের জন্ম দেন। লোরাকে প্রায়শই অ্যান্ড্রে রাসেলের সঙ্গে লোরাকে দেখা যায়, বিশেষ করে আইপিএল চলাকালীন তিনি রাসেলকে সমর্থন করতে স্টেডিয়ামেও আসেন। লোরা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিকেও ভীষণ পছন্দ করেন। কেকেআরের মালিক আর বলিউডের বাদশা সুপারস্টার শাহরুখ খান লোরার পছন্দের অভিনেতা।

পেশায় মডেল অ্যান্ড্রে রাসেলের স্ত্রী

অ্যান্ড্রে রাসেলের স্ত্রীর হট অবতার চমকে দেবে আপনাকে, সোশ্যাল মিডিয়ায় বিকিনিতে মাতাচ্ছেন নেটিজেনদের 2

অ্যান্ড্রে রাসেলের স্ত্রী জেসিম লোরার জন্ম ১১ ফেব্রুয়ারি ১৯৮৯ সালে মিয়ামিতে হয়, পেশায় মডেল লোরা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রায়শই নিজের ছবি শেয়ার করেন। নিজের মোহিনী অবতারের জন্য জনপ্রিয় জোসিম লোরার অনলাইনে ফ্যান ফলোয়িংও প্রচুর। তথ্য অনুযায়ী লোরা ১৯ বছর বয়স থেকেই নিজের মডেলিংয়ের কেরিয়ার শুরু করে দিয়েছিলেন।

এখানে দেখুন ছবি:

 

 

 

 

 

 

 

Leave a comment

Your email address will not be published.