IPl 2020: রাসেলের স্ত্রী জেসিমা লারাকে ইউজাররা বললেন দুবাই গিয়ে ফিরিয়ে আনো স্বামীর ফর্ম, দিলেন এই কড়া জবাব 1

আইপিএলের এই মরশুমে এখনও পর্যন্ত যথেষ্ট রোমাঞ্চকর সফর থেকেছে। এর মধ্যে কিছু দলের প্রদর্শন ভীষণই দুর্দান্ত থেকেছে তো এর মধ্যে একটি দল নিজেদের প্রভাবী প্রদর্শন না হওয়ার পরও এই মরশুমে টপ-৪ এ বজায় রয়েছে। এই দল – কলকাতা নাইট রাইডার্স, যাদের খেলোয়াড়দের খুব বেশি ফর্মে দেখা যাচ্ছে না।

অ্যান্দ্রে রাসেলের ফর্ম কেকেআরের জন্য চিন্তার বিষয়

IPl 2020: রাসেলের স্ত্রী জেসিমা লারাকে ইউজাররা বললেন দুবাই গিয়ে ফিরিয়ে আনো স্বামীর ফর্ম, দিলেন এই কড়া জবাব 2

কলকাতা নাইট রাইডার্সের দলকে সোমবার আরসিবির মুখোমুখি হতে হয়েছিল। এই হারের সঙ্গেই দলকে নিজেদের ৭টি হারের মধ্যে তৃতীয় হারের মুখে পড়তে হয়েছিল। আর তারা ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় চতুর্থ স্থান রয়েছে। কেকেআরের দল টপ-৪ এ রয়েছে এতে কোনো দ্বিমত নেই। কিন্তু দলের প্রদর্শন খারাপ থেকেছে। যেখানে কিছু খেলোয়াড়দের ফর্ম ভীষণই কাহ্রাপ। এই খেলোয়াড়দের কথা বলা হয়ে তাতে সবচেয়ে বড় নাম আন্দ্রে রাসেলের।

অ্যান্দ্রে রাসেল এই মরশুমে এখনও পর্যন্ত করতে পেরেছেন মাত্র ৭১ রান

IPl 2020: রাসেলের স্ত্রী জেসিমা লারাকে ইউজাররা বললেন দুবাই গিয়ে ফিরিয়ে আনো স্বামীর ফর্ম, দিলেন এই কড়া জবাব 3

এমনিতে তো কেকেআরের দলে অধিনায়ক দীনেশ কার্তিক, নীতিশ রাণাও এই মরশুমে ছন্দে নেই, কিন্তু অ্যান্দ্রে রাসেলের প্রদর্শনের উপর সকলের নজর ছিল, যাকে ভীষণই সংঘর্ষ করতে দেখা যাচ্ছে রান করতে গিয়ে। টি-২০ ক্রিকেটের সবচেয়ে খতরনাক ব্যাটসম্যানদের মধ্যে একজন বলে পরিচিত অ্যান্দ্রে রাসেল একজন বড়ো ম্যাচ উইনার। এই মরশুমে রাসেল প্রত্যেকটি ম্যাচেই ব্যর্থ প্রমানিত হচ্ছেন, যিনি এই মরশুমের ৭টি ম্যাচে মাত্র ৭১ রানই করতে পেরেছেন। যার ফলে সমর্থকরাও যথেষ্ট নিরাশ।

রাসেলের খারাপ ফর্ম নিয়ে ট্রোলার্সদের নিশানায় জেসিমা, দিলেন কড়া জবাব

IPl 2020: রাসেলের স্ত্রী জেসিমা লারাকে ইউজাররা বললেন দুবাই গিয়ে ফিরিয়ে আনো স্বামীর ফর্ম, দিলেন এই কড়া জবাব 4

অ্যান্দ্রেরাসেলের এই লজ্জাজনক ফর্মের মধ্যে সমর্থকরা তার স্ত্রী জেসিমা লারার উপরই কমেন্ট করা শুরু করে দিয়েছেন। জেসিমাকে একজন সমর্থক লেখেন, “জেসিমা অ্যান্টি প্লিজ দুবাই যান, রাসেল ভালো ফর্মে নেই”। কিন্তু ট্রোলারকে জেসিমা দারুণ জবাব দেন আর লেখেন, “ও এখনও সেরা ফর্মে রয়েছে”। অন্যদিকে আরেক ইউজার লেখেন, “আপনার আর রাসেলের মধ্যে কী সবকিছু ঠিক আছে ম্যাম?” যার জবাবে জেসিমা লেখেন, “এমন কেনও ভাবছো?”

IPl 2020: রাসেলের স্ত্রী জেসিমা লারাকে ইউজাররা বললেন দুবাই গিয়ে ফিরিয়ে আনো স্বামীর ফর্ম, দিলেন এই কড়া জবাব 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *