যুবরাজ সিং জসপ্রীত বুমরাহকে দিলেন বড়ো টার্গেট, বললেন নিতে হবে কম সে কম এত উইকেট

ইংল্যান্ড ক্রিকেট দলের জোরে বোলার জেমস অ্যাণ্ডারসন মঙ্গলবার টেস্ট ক্রিকেটে ৬০০ উইকেট নিয়ে ইতিহাস গড়েছেন। অ্যাণ্ডারসন বিশ্বের প্রথম জোরে বোলার যিনি টেস্ট ক্রিকেট ৬০০ উইকেট নিলেন। এরপর সমর্থকরা এবং ক্রিকেট জগতের তারকাদের অ্যাণ্ডারসরনকে শুভেচ্ছা জানাতে দেখা যায়। ভারতের তারকা জোরে বোলার জসপ্রীত বুমরাহ অ্যাণ্ডারসনের জন্য শুভেচ্ছা টুইট করেছেন, যা নিয়ে কমেন্টস করে যুবরাজ সিং বুমরাহের জন্য একটি লক্ষ্য নির্ধারিত করে দিয়েছেন।

জসপ্রীত বুমরাহ জেমস অ্যাণ্ডারসনকে জানালেন শুভেচ্ছা

ইংল্যন্ড ক্রিকেট দলের জোরে বোলার জেমস অ্যাণ্ডারসনের ৬০০ উইকেট পূর্ণ হওয়ায় ক্রিকেট জগতকে তাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানাতে দেখা যায়। যেখানে ভারতের তারকা জোরে বোলার জসপ্রীত বুমরাহ অ্যাণ্ডারসনকে তাঁর কৃতিত্বের জন্য শুভেচ্ছা জানিয়ে টুইটারে লেখেন – আপনার দুর্দান্ত কৃতিত্বের জন্য শুভেচ্ছা। আপনার প্যাশান, ভাগ্য আর ড্রাইভ অসাধারণ, আর ভবিষ্যতের জন্য আপনাকে শুভেচ্ছা।

বুমরাহ অ্যাণ্ডারসনের জন্য যে পোষ্ট করেছেন তাতে যুবরাজ সিং রিপ্লাই করেন। আসলে যুবি কমেন্ট করে বুমরাহের জন্য কম সে কম কত উইকেট নিতে হবে তা নির্ধারিত করে দিয়েছেন। তিনি রিপ্লাই করে লিখেছেন – আপনার লক্ষ্য কম সে কম ৪০০ উইকেট হবে।
বুমরাহ ২০১৮য় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে ডেবিউ করেন আর ভীষণই দ্রুত তিনি বড়ো বড়ো কৃতিত্ব হাসিল করে নিয়েছেন। বুমরাহ এখনো পর্যন্ত ভারতের হয়ে ১৪টি টেস্ট ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৬৮টি উইকেট নিজের নামে করেছেন। তিনি বর্তমান সময়ে ভারতের ম্যাচ উইনার খেলোয়াড় আর জোরে বোলিং ইউনিটকে মজবুত করেন। বুমরাহ যে সফলতার সঙ্গে নিজের কেরিয়ারে এগিয়ে চলেছেন তাতে যুবির দ্বারা নির্ধারিত লক্ষ্য হাসিল করা তাঁর জন্য মুশকিল হবে না।

জেমস অ্যাণ্ডারসন গড়েছেন ইতিহাস

যুবরাজ সিং জসপ্রীত বুমরাহকে দিলেন বড়ো টার্গেট, বললেন নিতে হবে কম সে কম এত উইকেট 1

ইংল্যান্ড আর পাকিস্তানের মধ্যে চলা টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচের শেষ দিনো বৃষ্টির কারণে ম্যাচ ড্র হয়। কিন্তু শেষদিন অ্যাণ্ডারসন নিজের ৬০০ উইকেট পূর্ণ করেন আর ইতিহাস গড়ে দেন। এখনো পর্যন্ত টেস্ট ক্রিকেটে ৬০০ উইকেট নেওয়ার কৃতিত্ব ৩জন খেলোয়াড় করেছেন। এর মধ্যে শ্রীলঙ্কা দলের প্রাক্তন তারকা মুথাইয়া মুরলীধরণ (৮০০), শেন ওয়ার্ন (৭০৮) এবং অনিল কুম্বলে রয়েছেন। আপনাদের জানিয়ে দিই যে কিছুদিন আগেই অ্যাণ্ডারসন একটি প্রেস কনফারেন্সের মাধ্যমে পরিস্কার করেছিলেন যে তিনি আগামী অ্যাসেজ সিরিজ পর্যন্ত খেলতে চান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *