বিরাট কোহলির সিগনেচার সেলিব্রেশন নিয়ে মহানায়ক অমিতাভ বচ্চন দিলেন এই প্রতিক্রিয়া 1

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ভারত অতিথি দল ওয়েস্টইন্ডিজকে সহজেই হারিয়ে দিয়েছে। হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা হওয়া প্রথম টি-২০ ম্যাচে ভারত দুর্দান্ত প্রদর্শন করে ওয়েস্টইন্ডিজ দ্বারা দেওয়া বড়ো স্কোর সত্ত্বেও তা সহজে হাসিল করে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে।

বিরাট কোহলির ধামাকেদার ইনিংস

বিরাট কোহলির সিগনেচার সেলিব্রেশন নিয়ে মহানায়ক অমিতাভ বচ্চন দিলেন এই প্রতিক্রিয়া 2

এই ম্যাচে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি জয়ের সবচেয়ে বড়ো নায়ক ছিলেন। বোলারদের দ্বারা ওয়েস্টইন্ডিজকে ২০৭ রানের স্কোর করতে দেওয়ার পর বিরাট কোহলি আর কেএল রাহুলের ঝোড়ো ইনিংসের সাহায্যে ভারত লক্ষ্য পর্যন্ত ১৮.৪ ওভারেই পৌঁছে যায়। ভারতের ওপেনার রোহিত শর্মার দ্রুত আউট হয়ে যাওয়ার পর কেএল রাহুল আর বিরাট কোহলি বিস্ফোরক ব্যাটিং করেন আর ওয়েস্টইন্ডিকের বোলারদের নিজেদের মর্জিমাফিকভাবে উড়িয়ে দিয়ে রান করেন।

কোহলির নিশানায় ছিলে ওয়েস্টইন্ডিজের কেসরিচ উইলিয়ামস

বিরাট কোহলির সিগনেচার সেলিব্রেশন নিয়ে মহানায়ক অমিতাভ বচ্চন দিলেন এই প্রতিক্রিয়া 3

প্রথমে তো কেএল রাহুল নিজের আক্রমণ বজায় রাখেন আর দ্রুত রান করতে থাকেন, কিন্তু তার আউট হয়ে যাওয়ার পর ধরে খেলা বিরাট কোহলি টপ গিয়ারে ব্যাটিং শুরু করেন আর ওয়েস্টইন্ডিজ বোলারদের উড়িয়ে দেন। বিরাট কোহলিকে নিজের ইনিংস চলাকালীন একের পর এক দুর্দান্ত শট খেলতে দেখা যায়। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি মাত্র ৫০ বলের মুখোমুখি হয়ে অপরাজিত ৯৪ রানের ইনিংস খেলেন। এই ইনিংসে কোহলির ব্যাট থেকে ৬টি চার এবং ৬টি ছক্কাও আসে। বিরাট কোহলি বিশেষ করে ওয়েস্টইন্ডিজের তরুণ জোরে বোলার কেসরিচ উইলিয়ামসকে টার্গেট করেন।

কোহলির উইলিয়ামসকে সিগনেচার স্টাইলে জবাব, তো অমিতাভ বচ্চন করলেন মজাদার টুইট

বিরাট কোহলির সিগনেচার সেলিব্রেশন নিয়ে মহানায়ক অমিতাভ বচ্চন দিলেন এই প্রতিক্রিয়া 4

উইকেট নেওয়ার পর নিজের সিগনেচার সেলিব্রেশনের জন্য বিখ্যাত হয়ে যাওয়া কেসরিচ উইলিয়ামসকে বিরাট কোহলি তারই স্টাইলে জবাব দেন। ইনিংস চলাকালীন কেসরিচ উইলিয়ামসের বলে একের পর এক ছক্কা মারার পর বিরাট কোহলি সিগনেচার স্টাইলে সেলিব্রেশনকে করে প্রত্যেককেই খুশি করে দেন।
এই সেলিব্রেশন নিয়ে একের পর এক কমেন্ট টুইটারে দেখতে পাওয়া যাচ্ছে, যার মধ্যে বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনও একটি মজাদার টুইট করেন। অভিতাভ নিজের টুইটারে লেখেন যে,

“ইয়ার কিতনি বার বোলা মই তেরে কো… কী বিরাট কো মত ছেড়, মত ছেড়, মত ছেড়… পড় শুনতাইচ কিধার হ্যায় তুম… আভি পরচি লিখ কে দে দিয়া না হাথ মে!!! দেখ-দেখ ওয়েস্টইন্ডিজ কা চেহরা দেখ, কিতনা মারা উসকো কিতনা মারা”।

অমিতাভের এই টুইটের পরও সমর্থকদের একের পর এক কমেন্ট আসছে টুইটার জুড়ে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *