আইপিএল ২০২০: অমিত মিশ্রার পরিবর্তে দিল্লি ক্যাপিটালস এই স্পিনারকে করলেন দলে শামিল

আইপিএল ২০২০-তে দিল্লি ক্যাপিটালসের দল দুর্দান্ত প্রদর্শন করে এগিয়ে চলেছে। এখনও পর্যন্ত ৯টির মধ্যে ৭টি ম্যাচ জিতে এই ফ্রেঞ্চাইজি পয়েন্টস টেবিলের শীর্ষে রয়েছে। কিন্তু এই দলের খেলোয়াড়রা চোট নিয়ে যথেষ্ট সমস্যায়। ঈশান্ত শর্মার পর তাদের দলের স্পিন বোলার অমিত মিশ্রাও রুলড আউট হয়ে গিয়েছে, এখন দিল্লি ক্যাপিটালস তার পরিবর্তও ঘোষণা করে দিয়েছে।

অমিত মিশ্রা টুর্নামেন্ট থেকে রুলড আউট

আইপিএল ২০২০: অমিত মিশ্রার পরিবর্তে দিল্লি ক্যাপিটালস এই স্পিনারকে করলেন দলে শামিল 1

দিল্লি ক্যাপিটালসের স্পিন বোলার অমিত মিশ্রা আহত হয়ে গিয়েছিলেন, যারপর তিনি টুর্নামেন্ট থেকে রুলড আউট হয়ে গিয়েছেন। ৩ অক্টোবর শারজাহ-তে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে অমিত মিশ্রা নিজের আঙুলে চোট পেয়েছিলেন। তার অপারেশন হয় আর এই সময় তিনি সুস্থ হয়ে উঠছেন। এরপর এখন দিল্লি ক্যাপিটালস আইপিএল ২০২০-তে অমিত মিশ্রার পরিবর্ত ঘোষণা করে দিয়েছে।

অমিত মিশ্রা বলেছিলেন, “আমি জানতাম না যে এই চোট এতটা গুরুতর হয়ে যাবে। আমার মনে হয়েছিল যে এটা একটি বা দুটি ম্যাচের জন্যই হবে। আমি খেলতে গিয়ে বলকে ক্যাচ করার সময় আহত হই, নিজের একশো শতাংশ দিতে গিয়ে, এটা সন্তোষজনক ছিল। এটা ফিটনেস সম্পর্কিত চোট নয়, এই কারণে আমি ঠিক আছি”।

প্রবীণ দুবে হলেন অমিত মিশ্রার রিপ্লেসমেন্ট

আইপিএল ২০২০: অমিত মিশ্রার পরিবর্তে দিল্লি ক্যাপিটালস এই স্পিনারকে করলেন দলে শামিল 2

দিল্লি ক্যাপিটালস আইপিএল ২০২০-তে অমিত মিশ্রার রিপ্লেসমেন্ট হিসেবে প্রবীণ দুবের সঙ্গে চুক্তি করেছে। এই ফ্রেঞ্চাইজি সোমবার একটি বয়ান প্রকাশ করে এই কথা জানিয়েছে। কর্ণাটকের বাসিন্দা দুবে নিজের রাজ্যের জন্য ১৪টি ঘরোয়া টি-২০ ম্যাচ খেলেছেন আর ৬.৮৭ গড়ে ১৬টি উইকেট নিয়েছেন। অমিত মিশ্রা ছাড়াও দিল্লি ক্যাপিটালসের জোরে বোলার ঈশান্ত শর্মাও টুর্নামেন্ট থেকে রুলড আউট হয়ে গিয়েছেন। তবে এখনও পর্যন্ত এই ফ্রেঞ্চাইজি ঈশান্ত শর্মার রিপ্লেসমেন্ট ঘোষণা করেনি। এছাড়াও দলের উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থও চোটের কাওড়ণে এই সময় প্রথম একাদশের বাইরে রয়েছেন। কিন্তু এখন আগামী ম্যাচে তিনি প্রথম একাদশে শামিল হতে পারেন।

দিল্লি ক্যাপিটালস রয়েছে পয়েন্টস টেবিলের শীর্ষে

আইপিএল ২০২০: অমিত মিশ্রার পরিবর্তে দিল্লি ক্যাপিটালস এই স্পিনারকে করলেন দলে শামিল 3

আইপিএল ২০২০-তে দিল্লি ক্যাপিটালস দুর্দান্ত প্রদর্শন করে এগিয়ে চলেছে। ফ্রেঞ্চাইজি এই সময় ভীষণই ভালো পরিস্থিতিতে রয়েছে আর ৯টি ম্যাচের মধ্যে ৭টিতে জয় লাভ করে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্টস টেবিলের শীর্ষে রয়েছে। এখন দিল্লির পরবর্তী ম্যাচ কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ২০ অক্টোবর খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *