ভিডিয়ো: নিউজিল্যাণ্ডের খেলোয়ায়ড় এই ভুলের কারণে আউট হওয়ার পরও আম্বাতি রায়ডুকে দেওয়া হয়েছে নটআউট

ভারত আর নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের শুরুয়াত হয়ে গিয়েছে। প্রথম ম্যাচে ভারতীয় দল দুর্দান্ত জয় হাসিল করে নিয়েছে। ভারতীয় দলের হয়ে শিখর ধবন ৭৫ রানের দুর্দান্ত ইনিংস খেলে ফর্মে ফিরে এসেছেন। নিউজিল্যাণ্ড এই ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। মহম্মদ শামির ঘাত বোলিংয়ে নিউজিল্যাণ্ড শুরুয়াতি ধাক্কা খায়। নিউজিল্যাণ্ডের দল এরপর দ্রুতই নিজেদের সমস্ত উইকেট হারিয়ে ফেলে। কুলদীপ যাদব আর চহেলের জোর আরো একবার ম্যাচে সাত উইকেট নিজেদের নামে করেন। কুলদীপ যাদবকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের শেষ ম্যাচে দলে নির্বাচিত করা হয়নি। কিন্তু প্রথম ম্যাচে রবীন্দ্র জাদেজার জায়গায় এই খেলোয়াড় সুযোগ পেয়েছিল।

আম্বাতি রায়ডু হয়ে গিয়েছিলেন আউট, নিজিল্যাণ্ডের খেলোয়াড়রা করেনি অ্যাপিল

ভিডিয়ো: নিউজিল্যাণ্ডের খেলোয়ায়ড় এই ভুলের কারণে আউট হওয়ার পরও আম্বাতি রায়ডুকে দেওয়া হয়েছে নটআউট 1
NAPIER, NEW ZEALAND – JANUARY 23: Ambati Rayudu and Shikhar Dhawan of India leave the field after winning game one of the One Day International series between New Zealand and India at McLean Park on January 23, 2019 in Napier, New Zealand. (Photo by Kerry Marshall/Getty Images)

ভারতীয় দল যখন লক্ষ্য তাড়া করতে নামে ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন আর রোহিত শর্মা দলকে দুর্দান্ত শুরুয়াত দেন। কিন্তু রোহিত শর্মা বেশিক্ষণ ব্যাটিং করতে পারেন নি আর ১১ রানে আউট হয়ে যান। এরপর বিরাট কোহলি শিখর ধবনের সঙ্গে মিলে ইনিংস সামলান। তারপর বিরাট কোহলিও ৪৫ রান করে আউট হয়ে যান। এরপর ব্যাটিং করতে আসা আম্বাতি রায়ডু লাকি ফার্গুসনের বলে কাট করার চেষ্টা করছিলেন কিন্তু বল ব্যাট লেগে উইকেটকিপারের কাছে যায়। কিন্তু নিউজিল্যাণ্ডের খেলোয়াড়রা কোনো অ্যাপিল করেন নি কিন্তু রিপ্লেতে পরিস্কার দেখা যায় যে রায়ডু আউট ছিলেন।

এখানে দেখে নিন ভিডিয়ো

জানিয়ে দিই এই ম্যাচে রায়ডু সুযোগ পেয়েছিলেন। গত ম্যাচে তিনি খেলতে পারেন নি। তাকে গত দুটি ম্যাচে ফর্মে দেখা যায়নি। এই ম্যাচে এই খেলোয়াড় দীনেশ কার্তিকের জায়গায় সুযোগ পান। ম্যাচে রায়ডু ১৩ রান করে অপরাজিত থাকেন। কিন্তু এর জন্য তিনি ২৩ বল খেলেন আর দুটি চারও মারেন।

ভিডিয়ো: নিউজিল্যাণ্ডের খেলোয়ায়ড় এই ভুলের কারণে আউট হওয়ার পরও আম্বাতি রায়ডুকে দেওয়া হয়েছে নটআউট 2
SYDNEY, AUSTRALIA – JANUARY 11: Ambati Rayudu bats in the nets during the India ODI Series Training Session at SCG on January 11, 2019 in Sydney, Australia. (Photo by Matt King/Getty Images)

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *