ভারতের জয়ের পর ক্ষুব্ধ হলেই এই ভারতীয় তারকা, বিরাট কোহলি এবং রবি শাস্ত্রীকে করলেন তুলোধনা

এই মুহুর্তে ভারতীয় দল ইংল্যান্ড সফরে রয়েছে। যেখানে ভারতীয় দল ইংল্যান্ড দলের বিরুদ্ধে তিন ম্যাচে টি২০, তিন ম্যাচের ওয়ান ডে এবং পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলছে। আপনাকের জানিয়ে দিই যে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ আগামি ১২ জুলাই থেকে শুরু হবে। এই ওয়ান ডে সিরিজে প্রথমে নির্বাচকরা আম্বাতি রায়ডুকে সুযোগ দিয়েছিলেন, কিন্তু ইয়ো ইয়ো টেস্ট পাশ করতে না পারায় দল থেকে ছিটকে যান রায়ডু।

আম্বাতি রায়ডু আইপিএলে করেছিলেন ৬০২ রান
ভারতের জয়ের পর ক্ষুব্ধ হলেই এই ভারতীয় তারকা, বিরাট কোহলি এবং রবি শাস্ত্রীকে করলেন তুলোধনা 1
প্রসঙ্গত সম্প্রতি শেষ হওয়া আইপিএলের একাদশ সংস্করণে রায়ডুর পারফর্মেন্স দুর্দান্ত ছিল। আইপিএল ২০১৮য় রায়ডু মোট ১৬টি ম্যাচ খেলেন, যার মধ্যে তিনি ৪৩ গড়ে আর ১৪৯.৭৫ এর স্ট্রাইকরেটে ধুর্দান্ত ৬০২ রান করেন।

আম্বাতি রায়ডুর ছিটকে যাওয়ায় হতাশ এ শ্রীনিবাসন
ভারতের জয়ের পর ক্ষুব্ধ হলেই এই ভারতীয় তারকা, বিরাট কোহলি এবং রবি শাস্ত্রীকে করলেন তুলোধনা 2
ইয়ো ইয়ো টেস্টের মাধ্যমে ভারতীয় দল থেকে ছিটকে যাওয়া রায়ডুকে নিয়ে বিসিসিআইয়ের প্রাক্তন অধ্যক্ষ আর চেন্নাই সুপার কিংসের প্রাক্তন মালিক এন শ্রীনিবাসন হতাশ। তিনি নিজের একটি বয়ানে বলেন, “ আমি দুঃখিত, যে আম্বাতি রায়ডু ইংল্যান্ডে দলের সঙ্গে নেই। আমার মনে হয় না যে এটা স্রেফ আমার একারই মনোভাব নয়, বরং এই আইপিএল মরশুমকে দেখা সমস্ত ক্রিকেট প্রেমীদেরও এই একই মনোভাব হবে। আমি কখনও দল নির্বাচন নিয়ে কিছু বলি নি, আর আমি এটাকে খারাপ মনে করি যে কেউ টিম নির্বাচন নিয়ে মন্তব্য করুক, কিন্তু আমি ভীষণই নিরাশ এবং দুঃখী”।

শ্রীনিবাসন আগে নিজের কথায় আরও বলেন, “একজন ক্রিকেটেপ্রেমী হিসেবে যখন আমি দেখি, যে আম্বাতি রায়ডু দলে নেই, তাহলে আমি এটা চাইব না যে এমন দুর্দান্ত প্লেয়ারকে বাইরে রাখার জন্য ইয়ো ইয়ো টেস্ট কোনও মাধ্যম হোক। আমি এই ধরনের ব্যাপারে কখনওই কোনও মন্তব্য করি নি। কিন্তু এখন এটা আমাকে করতে হচ্ছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *