মহিলা আইপিএলের তিনটি দলের নাম ঘোষণা হল, এই ৩ খেলোয়াড়কে দেওয়া হলো অধিনায়কত্ব

এই মুহূর্তে ইউএই-তে আইপিএল ২০২০ খেলা হচ্ছে, কিন্তু এর মধ্যেই বিসিসিআই মহলা আইপিএলের আয়োজনের তারিখ এবং দলগুলোরও ঘোষণা করে দিয়েছে। তিনটি দলের মধ্যে মহিলা টি-২০ চ্যালেঞ্জ, ৪ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত ইউএই-তে খেলা হবে। তবে এখনও পর্যন্ত ভেন্যুর নাম ঘোষণা হয়নি।

এই দেশগুলির মহিলা খেলোয়াড়রা নেবেন অংশ

মহিলা আইপিএলের তিনটি দলের নাম ঘোষণা হল, এই ৩ খেলোয়াড়কে দেওয়া হলো অধিনায়কত্ব 1

এই টুর্নামেন্টে ইংল্যান্ড, দক্ষিণ আফিকা, ওয়েস্টইন্ডিজ, বাংলাদেশ, নিউজিল্যান্ডের খেলোয়াড়রা অংশ নেবেন। থাইল্যাণ্ডের নাত্থাকন চানথামও মহিলা আইপিএলের এই মরশুমে খেলবেন। তবে এই মরশুমে অস্ট্রেলিয়া মহিলা দলের খেলোয়াড়রা অংশ নিতে পারবেন না এই লীগে, কারণ সেই সময় অস্টেলিয়া ওম্যান বিগব্যাশ লীগ খেলা হবে।

স্মৃতি, হরমনপ্রীত আর মিতালিকে দেওয়া হয়েছে দলের অধিনায়কত্ব

মহিলা আইপিএলের তিনটি দলের নাম ঘোষণা হল, এই ৩ খেলোয়াড়কে দেওয়া হলো অধিনায়কত্ব 2

মহিলা আপিএলের হয়ে বিসিসিআই তিনটি দলের নাম ঘোষণা করে দিয়েছে। ট্রায়ব্লসের অধিনায়কত্ব যেখানে স্মৃতি মান্ধানাকে দেওয়া হয়েছে, অন্যদিকে ভেলোসিটি দলের অধিনায়কত্ব মিতালি রাজের কাঁধে রয়েছে। সুপারসোভাস এর নেতৃত্ব ভারতের টি-২০ দলের অধিনায়ক হরমনপ্রীত কৌরের কাছে রয়েছে। সমস্ত দলগুলিকে যথেষ্ট ভারসাম্যমান লাগছে, এই কারণে এই টুর্নামেন্ট যথেষ্ট রোমাঞ্চকর হতে চলেছে।

এই রকম হলো মহিলা আইপিএলের তিনটি দল

মহিলা আইপিএলের তিনটি দলের নাম ঘোষণা হল, এই ৩ খেলোয়াড়কে দেওয়া হলো অধিনায়কত্ব 3

ট্রায়ব্লর্স এর দল: স্মৃতি মান্ধানা (অধিনায়ক), দীপ্তি শর্মা (সহঅধিনায়ক), পুনম রাউত, ঋচা ঘোষ, হেমলতা, নুজহত পারভিন (উইকেটকিপার), রাজেশ্বরী গায়কোয়াড়, হরলীন দেওল, ঝুলন গোস্বামী, সিমরন দিল বাহাদুর, সলমী খাতুন, সোফি, চানথাম, ডিএনণ্ড্রা ডাটিন, কেশবী গৌতম।

ভেলোসিটির দল: মিতালি রাজ (অধিনায়ক), ভেদা কৃষ্ণমূর্তি (সহঅধিনায়ক), শেফালি বর্মা, সুষমা বর্মা (উইকেটকিপার), একতা বিস্ত, মানসী যোশী, শিখা দেশপাণ্ডে, দেবিকা বিদ্যা, সুশ্রী দিবয়াদর্শনী, মানালি দক্ষিণী, কেসপেরেক, ড্যানিয়েল ভায়ট, সুন লুস, জাঁহাআরা আলম, এম অনাগা।

সুপারনোভাস এর দল: হরমনপ্রীত কৌর (অধিনায়ক), জেমিমা রড্রিগেজ (সহঅধিনায়ক), চামারি আট্টাপাট্টু, প্রিয়া পুনিয়া, অনুজা পাটিল, রাধা যাদব, তানিয়া ভাটিয়া (উইকেটকিপার), শশিকলা সিরিবর্দনে, পুনম যাদব, শকেরা সেলমন, অরুন্ধতী রেড্ডি, পুজা বস্ত্রাকার, আয়ুষী সোনি, আয়াবোঙ্গা খাকা, মুস্কান মালিক।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *