ভারত বনাম ইংল্যান্ড: আহত হয়ে সম্পূর্ণ ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন ফর্মে থাকাএই দুর্দান্ত তারকা

ভারতীয় দল এই মুহুর্তে ইংল্যান্ড সফরে রয়েছে, যেখানে ইংল্যান্ডের কাছে ভারতের মাটিতে ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ হারের বদলা নেওয়ার সুযোগ রয়েছে। এবং তিন ম্যাচের এই সুযোগের সদ্বব্যবহার করার সম্পূর্ণ প্রচেষ্টায় রয়েছে ইংল্যান্ড টিম। কিন্তু বৃহস্পতিবার অনুষ্ঠিত হওয়ার প্রথম ওয়ানডে ম্যাচে ইংল্যান্ডের এই স্বপ্ন ধাক্কা খায় যখন তাদের ব্যাটসম্যান অ্যালেক্স হেলস চোটের কারণে সম্পূর্ণ সিরিজ থেকে ছিটকে যান।

অ্যালেক্স হেলস আহত, ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন
ভারত বনাম ইংল্যান্ড: আহত হয়ে সম্পূর্ণ ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন ফর্মে থাকাএই দুর্দান্ত তারকা 1
ভারত আর ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ওয়ানডে ফর্ম্যাটের সবচেয়ে খতরনাক ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম অ্যালেক্স হেলসের সক্ষমতার উপর ইংল্যাণ্ডের বিশাল ভরসা তো ছিলই, কিন্তু হেলসের প্রথম ম্যাচ খেলার আগেই সাইড স্ট্রেনের সমস্যা শুরু হয়। এই চোটের কারণে অ্যালেক্স হেলসকে সম্পূর্ণ সিরিজ থেকেই ছিটকে যেতে হয়। হেলসকে ৩-৪ সপ্তাহ বিশ্রামের জন্য ক্রিকেট থেকে দূরে থাকতে হবে।

সাইড স্ট্রেনের চোটের কারণে ছিটকে গেলেন হেলস
ভারত বনাম ইংল্যান্ড: আহত হয়ে সম্পূর্ণ ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন ফর্মে থাকাএই দুর্দান্ত তারকা 2
বৃহস্পতিবার ভারত আর ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজ খেলা শুরু হয়। এই ম্যাচে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান টসের পর অ্যালেক্স হেলসের চোটের খবর নিশ্চিত করেন। বর্তমানে হেলস নিজের কেরিয়ারের সবচেয়ে সেরা ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছিলেন। এবং তার ওয়ানডে সিরিজে না খেলা ইংল্যান্ডের জন্য অপূরণীয় ক্ষতি। অ্যালেক্সের জায়গায় ইংল্যান্ড দল ন্যাটিংহ্যামে খেলা প্রথম ওয়ানডে ম্যাচে অলরাউন্ডার বেন স্টোকসকে দলে জায়গা দেয়, যিনি সম্পূর্ণরূপে ফিট নন।

সম্প্রতি দুর্দান্ত ফর্মে ছিলেন হেলস
ভারত বনাম ইংল্যান্ড: আহত হয়ে সম্পূর্ণ ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন ফর্মে থাকাএই দুর্দান্ত তারকা 3

অ্যালেক্স হেলস গত মাসেই ইংল্যান্ডের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি মাত্র টি২০ ১৪৭ রানের ইনিংস খেলেছিলেন। সেই সঙ্গে হেলসকে ভারতে সঙ্গে টি২০ সিরিজেও যথেষ্ট ভাল পারফর্ম করতে দেখা গিয়েছিল। বিশেষ ব্যাপার হল ভারতের যে কুলদীপ যাদবের বলে ইংল্যান্ডে সমস্ত ব্যাটসম্যানরা সংঘর্ষ করছেন, হেলস সেই কুলদীপ যাদবের বল দারুণ ভাবে সামলানোর কৃতিত্ব দেখিয়েছেন।

ডেভিল মলান নির্বাচিত হয়েছেন হেলসের পরবর্ত
ভারত বনাম ইংল্যান্ড: আহত হয়ে সম্পূর্ণ ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন ফর্মে থাকাএই দুর্দান্ত তারকা 4
এই সিরিজ থেকে অ্যালেক্স হেলসের ছিটকে যাওয়ার পর ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট এই ওয়ানডে সিরিজে তরুণ ব্যাটসম্যান ডেভিড মলানকে দলে শামিল করছে। ডেভিড মলানে এখনও পর্যন্ত ইংল্যান্ডের হয়ে টি২০ এবং টেস্টে নিজের কেরিয়ার শুরু করলেও, কিন্তু ওয়ানডেতে এখন তিনি অভিষেক ঘটনার প্রতীক্ষা করছেন।
ভারত বনাম ইংল্যান্ড: আহত হয়ে সম্পূর্ণ ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন ফর্মে থাকাএই দুর্দান্ত তারকা 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *