অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গার ভারতীয় খেলোয়াড়দের পর এখন ভারতীয় সমর্থকদের উপর আনলেন এই অভিযোগ 1

ভারতকে ক্রিকেটকে একটা ধর্মের মতো মনে করা হয় আর শচীন তেন্ডুলকর, বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি এবং অন্য ভারতীয় খেলোয়াড়দের ভগবানের মতোই পুজো করা হয়। ভারতে ক্রিকেট এমন একটা মাধ্যম যা পুরো ভারতবর্ষকে এক সঙ্গে যোগ করে। ক্রিকেট সমর্থকরা ভারতীয় খেলোয়াড়দের ভীষণই ভালোবাসেন। ভারতীয় সমর্থকরা নিজের পছন্দের খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাত করার জন্য যে কোনো সীমা পার করতে প্রস্তুত থাকেন।

অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গারও মানলেন এই কথা

অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গার ভারতীয় খেলোয়াড়দের পর এখন ভারতীয় সমর্থকদের উপর আনলেন এই অভিযোগ 2

ভারতীয় সমর্থকরা নিজের পছন্দের খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাত করার জন্য যা খুশু করার জন্য প্রস্তুত থাকেন আর এই কথাটিকে স্বয়ং অস্ট্রেলিয়া দলের কোচ জাস্টিন ল্যাঙ্গারও মানেন। জাস্টিন ল্যাঙ্গার নিজের একটি বয়ানে বলেছেন যে ভারতে ক্রিকেটকে এতটা ভালোবাসা হয় যে এটা দেশে কমন যে কেউ ফেক রুম সার্ভিসের নামে আসেন আর আপনার সঙ্গে সেলফি নেন।

এই কথা বলেছেন জাস্টিন ল্যাঙ্গার

অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গার ভারতীয় খেলোয়াড়দের পর এখন ভারতীয় সমর্থকদের উপর আনলেন এই অভিযোগ 3

জাস্টিন ল্যাঙ্গার নিজের বয়ানে বলেন, “হ্যাঁ, আমার ভারতে যেতে ভীষণই পছন্দ হয়। আমার ওখানে ক্রিকেটারদের প্রতি মানুষের পাগলামী দেখে মজা লাগে। খেলোয়াড়রা মানুষের থেকে ওখানে অনেক ভালোবাসা পায়। এমনকী হোটেলের কামরায় এই বিষয়টি যথেষ্ট কমন যে যে কেউ রুম সার্ভিসের নামে আসে আর আপনার সঙ্গে সেলফি নিতে চান”।

পাঞ্চিং ব্যাগেরও দিয়েছিলেন বয়ান

অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গার ভারতীয় খেলোয়াড়দের পর এখন ভারতীয় সমর্থকদের উপর আনলেন এই অভিযোগ 4

ভারত গাভাস্কার-বর্ডার ট্রফি ২-১ ফলাফলে জিতেছিল। ওয়ানডে সিরিজও ২-১ ফলাফলে কব্জা করেছিল আর তিনটি টি-২০ ম্যাচের সিরিজ ১-১ ড্র হয়। এই সিরিজে বেশকয়েকবার অধিনায়ক বিরাট কোহলিকে যথেষ্ট অ্যাগ্রেসনে দেখা গিয়েছিল আর তার এই অ্যাগ্রেসনের ফলে অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গার যথেষ্ট ভীত অনুভব করেছিলেন। অস্ট্রেলিয়ান কোচ জাস্টিন ল্যাঙ্গার অ্যামাজেনের সম্প্রতি রিলিজ ডকুমেন্টরি সিরিজ ‘দ্য টেস্ট’ এ বলেছেন, “আমার মনে আছে যে যখন আমি বিরাট কোহলির উৎসব পালন করার ধরণ দেখছিলাম, তো আমার পাঞ্চিং ব্যাগের মতো অনুভব হয়। এমন মনে হচ্ছিল যে আমাদের হাত পেছনে বাঁধা রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *