আকাশ চোপড়া জানালেন, আইপিএল ২০২০-তে সবচেয়ে বেশি নিরাশ কোন খেলোয়াড় করেছেন 1

আরসিবির দল এই মরশুমেও আইপিএল খেতাব জিততে পারেনি। এই দলের অ্যারন ফিঞ্চের কাছ থেকে যথেষ্ট আশা ছিল, কিন্তু তিনিও এই আশা পূর্ণ করতে পারেননি। এর মধ্যে আকাশ চোপড়া অ্যারণ ফিঞ্চকে এই মরশুমের সবচেয়ে বড় নিরাশা বলেছেন।

মাত্র ২৩৬ রানই করতে পেরেছেন অ্যারণ ফিঞ্চ

আকাশ চোপড়া জানালেন, আইপিএল ২০২০-তে সবচেয়ে বেশি নিরাশ কোন খেলোয়াড় করেছেন 2

বিরাট কোহলি মিডল অর্ডারে ব্যাটিং করার সিদ্ধান্ত নেওয়ার পাশাপাশি অ্যারণ ফিঞ্চের সঙ্গে একজন তরুণ ওপেনার দেবদত্ত পডিক্কলকে আরসিবির ওপেনিংয়ের দায়িত্ব দিয়েছিলেন। তবে অ্যারণ ফিঞ্চ নিজের প্রদর্শনে দলকে নিরাশ করেছেন। ফিঞ্চ, যাকে ৪.৪কোটি টাকা এই ফ্রেঞ্চাইজি কিনেছিলেন, তিনি ১১টি ম্যাচে ১১১.৮৪ স্ট্রাইকরেটে মাত্র ২৩৬ রানই করেছেন। তাকে গুরুত্বপূর্ণ এলিমিনেটরের জন্য ম্যাচের জন্য দলে ফেরত আনা হয়েছিল, কিন্তু তিনি মাত্র ৩০ রানই করেন। ফিঞ্চ পুরো মরশুমেই সংঘর্ষ করেছেন আর একজন আন্তর্জাতিক অধিনায়কের রান করতে না পারা নিরাশাজনক ছিল।

ফিঞ্চের একদমই দেখা যায়নি ফর্ম

আকাশ চোপড়া জানালেন, আইপিএল ২০২০-তে সবচেয়ে বেশি নিরাশ কোন খেলোয়াড় করেছেন 3

আকাশ চোপড়া নিজের একটি বয়ানে বলেন, “অ্যারণ ফিঞ্চকে ব্যাটিংয়ের পুরো সুযোগ দেওয়া হয়েছিল, এই কারণে কেউই এটা বলতে পারবেন না যে ওকে খেলার পর্যাপ্ত সুযোগ দেওয়া হয়নি। আপনি এই কথা মইন আলির জন্য বলতে পারেন, কারণ ও দলের ভেতরে বাইরে আসা যাওয়া করেছে। কিন্তু ফিঞ্চ প্রায় সমস্ত ম্যাচেই খেলেছেন, আমার কথার অর্থ যে ও শুরুতে ১০-১২টি ম্যাচ খেলেছে। প্লে অফের ম্যাচেও ও দলে এসেছিল, কিন্তু ওর ফর্ম একদমই দেখা যায়নি। ফিঞ্চ বাদ পড়ে, আবারও দলে আসে, কারণ জেসুয়া ফিলিপও কোনো বড় কাজ করতে পারেননি”।

দায়িত্ব বিরাট আর এবি ডেভিলিয়র্সের উপর কম হত

আকাশ চোপড়া জানালেন, আইপিএল ২০২০-তে সবচেয়ে বেশি নিরাশ কোন খেলোয়াড় করেছেন 4

আকাশ চোপড়া আগে নিজের বয়ানে বলেন, “আপনি অ্যারন ফিঞ্চের থেকে অনেক আশা রাখেন, কারণ কল্পনা করুন যে যদি দেবদত্ত পডিক্কল এক দিক থেকে ভালো খেলছিল আর অ্যারণ ফিঞ্চও ভাল খেলত, তাহলে চাপ আর দায়িত্ব বিরাট আর এবি ডেভিলিয়র্সের উপর কম হত”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *