আইপিএল ২০১৯ – আকাশ চোপড়া সার্বজনিক করলেন ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে চেন্নাইয়ের প্লেয়িং ইলেভেন, তারকা খেলোয়াড় পাননি জায়গা

ভারতের ঘরোয়া টি-২০ লীগ আইপিএলের শুরু আজ থেকে হচ্ছে। চেন্নাইয়ে টুর্নামেন্টের প্রথম ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু আর চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলা হবে। চেন্নাই আইপিএলের আগের বারের চ্যাম্পিয়ন অন্যদিকে আরসিবি গত দুটি মরশুমে প্লে অফেও উঠতে পারেনি। এই ম্যাচের আগেই প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বর্তমান কমেন্টেটর আকাশ চোপড়া চেন্নাইয়ের প্লেয়িং ইলেভেন বাছলেন।

মিডল অর্ডারে নেই রায়ডু

ভারতীয় দলের হয়ে বিশ্বকাপে চার নম্বর জায়গার প্রবল দাবীদার আম্বাতি রায়ডুকে দিয়ে আকাশ চোপড়া ওপেনিং করাতে চান। রায়ডু গত মরশুমেও বেশিরভাগ ম্যাচেই ওপেনিং করেছিলেন আর সফলও হন। অন্যদিকে আকাশ চোপড়া শেন ওয়াটসনকে তার জুটি হিসেবে নির্বাচন করেছেন। ওয়াটসন সম্প্রতিই শেষ হওয়া পাকিস্তান সুপার লীগে সবচেয়ে বেশি রান করেছিলেন। অন্যদিকে গত মরশুমে ওয়াটসন ফাইনালে চেন্নাইয়ের হয়ে সেঞ্চুরি ইনিংস খেলে দলকে জয় এনে দিয়েছিলেন।

মিডল অর্ডার যথেষ্ট মজবুত

চেন্নাই সুপার কিংসের মিডল অর্ডার অভিজ্ঞ ব্যাটসম্যানে ভরা। প্রাক্তন ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান আকাশ চোপড়া চান যে ফাফ দু’প্লেসি দলের জন্য তিন নম্বরে ব্যাটিং করুন অন্যদিকে সুরেশ রায়না আসুন চার নম্বরে। সেই সঙ্গে এই দলে মহেন্দ্র সিং ধোনি আর কেদার জাধবও রয়েছেন। ওয়াটসন আর দু’প্লেসি ছাড়াও তিনি ডোয়েন ব্র্যাভো আর ইমরান তাহিরকে বিদেশি প্লেয়ার হিসেবে দলে জায়গা দিয়েছেন।

গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে দিলেন বাদ

এসবের মধ্যেই আকাশ চোপড়া গত আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলার শার্দূল ঠাকুরকে দলে জায়গা দেননি। তার জায়গায় তিনি নিলামে কেনা মোহিত শর্মাকে প্লেয়িং ইলেভেনে নির্বাচন করেছেন।

এই রকম হল আকাশ চোপড়ার প্লেয়িং ইলেভেন:

শেন ওয়াটসন, আম্বাতি রায়ডু, ফাফ দু’প্লেসি, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি ((অধিনায়ক), কেদার জাধব, ডোয়েন ব্র্যাভো, রবীন্দ্র জাদেজা, ইমরান তাহির, দীপক চহের, মোহিত শর্মা।

আরও পড়ুন

RRvsDc:ম্যান অফ দ্যা ম্যাচ পন্থ বিশ্বকাপে নির্বাচন না হওয়া নিয়ে বললেন এই কথা

RRvsDc:ম্যান অফ দ্যা ম্যাচ পন্থ বিশ্বকাপে নির্বাচন না হওয়া নিয়ে বললেন এই কথা
ঋষভ পন্থের দুর্দান্ত ইনিংসের সৌজন্যে দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম ম্যাচে রাজস্থান রয়্যালস দলকে ৬...

স্মিথ সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী, বললেন এই বড়ো কথা

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: আইয়ার বড়ো মনের পরিচয় দিয়ে রাজস্থানের এই খেলোয়াড়ের প্রশংসা করলেন

আইপিএল আজ হওয়া রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসের দল রাজস্থান রয়্যালসকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। রাজস্থান রয়্যালসের তরফে...

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...