এবারের আইপিএলে এই আনক্যাপড খেলোয়াড়ের পারফর্মেন্সে হতবাক আকাশ চোপড়া 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এ, কিছু নতুন খেলোয়াড় দুর্দান্তভাবে পারফর্ম করেছিলেন। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং বিখ্যাত হিন্দি ভাষ্যকার আকাশ চোপড়া জানিয়েছেন যে কোন ভারতীয় আনক্যাপড খেলোয়াড় তাকে সবচেয়ে অবাক করেছেন। আকাশ চোপড়া বলেন, রাজস্থান রয়্যালসের ফাস্ট বোলার চেতন সাকারিয়া তার পারফর্মেন্স দিয়ে সবাইকে অবাক করে দিয়েছে। রাজস্থান রয়্যালস এই বোলারকে এই বছর ১.২০ কোটি টাকায় কিনেছিল। সাকারিয়া আইপিএল ২০২১ তে মহেন্দ্র সিং ধোনি এবং কে এল রাহুলের মতো কিছু তারকা খেলোয়াড়ের উইকেট নিয়েছিলেন।

Rajasthan Royals vs Punjab Kings - IPL 2021 - Chetan Sakariya overcame  personal tragedy to make it to the IPL

ডেথ ওভারে এবং নতুন বল দিয়ে দুর্দান্ত বোলিংয়ের পাশাপাশি সাত ম্যাচে সাত উইকেট নিয়েছিলেন সাকারিয়া। আকাশ চোপড়া তাঁর ইউটিউব চ্যানেলে এই বোলারের প্রশংসা করেছেন। আকাশ চোপড়া সাকারিয়াকে শীর্ষস্থানীয় ১১ আনক্যাপড ভারতীয় খেলোয়াড়ের তালিকায় অন্তর্ভুক্ত করেছিলেন। তিনি বলেছিলেন, “সাকারিয়া আমাদের সবাইকে অবাক করেছিল। এটি একটি নিখুঁত চুক্তি হিসাবে প্রমাণিত। তিনি বল বাইরে এবং ভিতরে উভয় স্থানান্তর করতে পারেন। যদি তার বলগুলিকেও পরাজিত করা হয়, তবে তিনি আবার আত্মবিশ্বাস নিয়ে ফিরে আসেন।”

IPL 2021: Rajasthan Royals' Heart-Warming Gesture For Chetan Sakariya To  Pay Tributes To His Late Brother Wins Everyone's Heart

আকাশ চোপড়া আরও বলেছিলেন, “আপনি যদি মেজাজ এবং কৌশল সম্পর্কে কথা বলেন, তবে এমন অনেক জিনিস রয়েছে যা আমি পছন্দ করি। আমি মনে করি, ভারতীয় ক্রিকেট চেতন সাকারিয়ায় একটি উঠতি তারকা দেখতে পাবে।” সাকারিয়ার বাবা সম্প্রতি কোভিড ১৯ থেকে মারা গেছেন। সাকারিয়ার ভাই টুর্নামেন্টে যোগ দেওয়ার আগে আত্মহত্যা করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.