দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজের ফলাফল ভবিষ্যতদ্বানী করলেন আকাশ চোপড়া, হতাশ হবেন আপনি 1

প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া (Aakash Chopra) ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজ (IND বনাম SA) সম্পর্কে একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন। সিরিজের স্কোরলাইনের কথাও জানিয়েছেন আকাশ চোপড়া। তাঁর মতে, এবারও দক্ষিণ আফ্রিকায় (South Africa) টেস্ট সিরিজ জিততে পারবে না ভারতীয় দল (India)। আকাশ চোপড়া বলেন, এই সিরিজে ১-১ সমতা হতে পারে।

দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ জিততে পারবে না ভারতীয় দল

India tour of South Africa: Chopra baffled over multiple injury concerns

২৬ ডিসেম্বর থেকে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে। শুরু হবে বক্সিং ডে-টেস্ট (Boxing Day Test) দিয়ে। এই সিরিজের আগে নিজেদের প্রস্তুতিতে ব্যস্ত ভারতীয় দল। টেস্ট সিরিজ জেতার অভিপ্রায় নিয়ে প্রথমবার দক্ষিণ আফ্রিকায় যাবে ভারতীয় দল। এবার দলটির সামনে সুবর্ণ সুযোগ। তবে দলের ব্যাটসম্যানরা তেমন ভালো ফর্মে নেই এবং দক্ষিণ আফ্রিকার পিচে তাদের জন্য সমস্যা তৈরি হতে পারে। আকাশ চোপড়ার মতে, যদি কোনো দল এই সিরিজ জিততে পারে, তাহলে সেটা হবে দক্ষিণ আফ্রিকা এবং ভারত জিততে পারবে না।

দুই দলের মধ্যে সিরিজ 1-1-এ টাই হবে – আকাশ চোপড়া

Virat Kohli-BCCI controversy will not affect India's performance in South  Africa: Aakash Chopra - Sports News

তিনি তার ইউটিউব চ্যানেলে কথোপকথনের সময় বলেছিলেন, “আমি মনে করি না ভারতীয় দল এবারও জিততে পারবে। এটা খুব কঠিন মনে হচ্ছে। যদি এনরিক নর্টজে খেলতেন, আমি বলতাম যে দক্ষিণ আফ্রিকা ২-১ জিতত। সিরিজ জিতবে কিন্তু তিনি খেলছেন না তাই আমার মনে হয় সিরিজ ১-১ এ টাই হবে।প্রথম টেস্ট ম্যাচ ড্র হতে পারে কারণ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।” আকাশ চোপড়া দক্ষিণ আফ্রিকাকে সিরিজ জয়ের ফেভারিট হিসেবে বর্ণনা করে বলেছেন যে শুধুমাত্র দক্ষিণ আফ্রিকাই সিরিজ জিতবে, ভারত নয়। তিনি দক্ষিণ আফ্রিকাকে ৫১ শতাংশ এবং ভারতকে ৪৯ শতাংশ সুযোগ দিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.