আইপিএলে খারাপ পারফর্ম করা খেলোয়াড়দের নিয়ে আকাশ চোপড়া বাছলেন নিজের একাদশ, রয়েছে এই দুর্দান্ত ক্রিকেটার 1

আইপিএল ২০২১(IPL 2021) এর ১৪ তম আসর শেষ হয়েছে এবং আবারও মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস কেকেআরকে ২৭ রানে পরাজিত করে ট্রফি নিজের নামে করেছেন। এইবারে আইপিএল দুইটি পার্টে সম্পূর্ণ হয়েছে, এর প্রথম অংশ হয়েছিল এপ্রিল-মে মাসে। আর বাকি অংশ সেপ্টেম্বর অক্টোবর মাসে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হলো। এই টুর্নামেন্টে অনেক ক্রিকেটার আছে যারা তাদের পারফমেন্স দেখিয়ে টিম ইন্ডিয়ায় জায়গা পাকা করেছেন। আবার অনেক ক্রিকেটার যারা খারাপ পারফর্মের কারণে আলোচনায় এসেছে।

আইপিএলে খারাপ পারফর্ম করা খেলোয়াড়দের নিয়ে আকাশ চোপড়া বাছলেন নিজের একাদশ, রয়েছে এই দুর্দান্ত ক্রিকেটার 2

ভারতের প্রাক্তন ব্যাটসম্যান এবং বর্তমানে বিখ্যাত ক্রিকেট ধারাভাষ্যকার আকাশ চোপড়া (Aakash Chopra) তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে কথা বলার সময় একটি একাদশ ঘোষণা করেছেন, যারা আইপিএলে মোটেও পারফর্ম করেননি।

Read More: টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে হতবাক আকাশ চোপড়া, এই দুই খেলোয়াড়কে না দেখে হতাশ

আকাশ চোপড়া এই একাদশে ওপেনার হিসেবে যিনি রাজস্থান রয়্যালসের হয়ে খেলা ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোন এবং পাঞ্জাব কিংসের নিকোলাস পুরানকে বেছে নিয়েছেন। চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়নাকে তৃতীয় স্থানে রেখেছেন। তিনি কেকেআর অধিনায়ক ইয়ন মরগানকে চতুর্থ স্থানে রেখেছেন।

আকাশ চোপড়া তার প্লেয়িং একাদশে ৪জন অলরাউন্ডার অন্তর্ভুক্ত করেছেন, যার মধ্যে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, রাজস্থান রয়্যালসের রিয়ান পরাগ এবং আরসিবির ড্যানিয়েল ক্রিশ্চিয়ান। অন্যদিকে একাদশে কাইল জেমিসন, আর অশ্বিন এবং ভুবনেশ্বর কুমারকেও অন্তর্ভুক্ত করেছেন।

আইপিএলে খারাপ পারফর্ম করা খেলোয়াড়দের নিয়ে আকাশ চোপড়া বাছলেন নিজের একাদশ, রয়েছে এই দুর্দান্ত ক্রিকেটার 3

আকাশ চোপড়ার বাছাই করা খারাপ আইপিএল একাদশ

লিয়াম লিভিংস্টোন, নিকোলাস পুরান, সুরেশ রায়না, ইয়ন মরগান, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, রিয়ান পরাগ, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, কাইল জেমিসন, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার

Leave a comment

Your email address will not be published.