আকাশ চোপড়া দিলেন আইপিএল অধিনায়কদের রেটিং, বিরাট কোহলি পেলেন এত নম্বর

আকাশ চোপড়াকে যদি হিন্দি কমেন্ট্রির সবচেয়ে বড়ো কমেন্ট্রেটর বলা হয় তো সেটা ভুল হবে না। তিনি নিজের কমেন্ট্রির মাধ্যমে কোটি কোটি সমর্থক বানিয়ে ফেলেছেন। তার কমেন্ট্রিকে ক্রিকেট সমর্থকরা যথেষ্ট পছন্দ করেন। তিনি ভারতীয় দলের হয়ে মাত্র ১০টি ম্যাচ খেলেছেন। যারমধ্যে তিনি ২৩.০০ গড়ে ৪৩৭ রান করেছেন। তার সর্বোচ্চ স্কোর ৬০ রান। তিনি ভারতের হয়ে মাত্র দুটি হাফসেঞ্চুরি করেছেন।

আকাশ চোপড়া দিলেন আইপিএল অধিনায়কদের রেটিং

আকাশ চোপড়া দিলেন আইপিএল অধিনায়কদের রেটিং, বিরাট কোহলি পেলেন এত নম্বর 1

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া নিজের ইউটিউব চ্যানেল আকাশবাণীতে আইপিএল ২০২০র অধিনায়কদের রেটিং করেছেন। যার মধ্যে তিনি সমস্ত অধিনায়কদের রেটিং নির্ধারিত করেছেন। তিনি ৮ নম্বরে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুলকে রেখেছেন। এটা অধিনায়ক হিসেবে কেএল রাহুলের প্রথম মরশুম হবে। রবিচন্দ্রন অশ্বিনের জায়গায় এবার তাকে পাঞ্জাব দলের নতুন অধিনায়ক করা হয়েছে।

আরসিবি অধিনায়ক বিরাট কোহলিকে রেখেছেন ৪ নম্বর পজিশনে

আকাশ চোপড়া দিলেন আইপিএল অধিনায়কদের রেটিং, বিরাট কোহলি পেলেন এত নম্বর 2

৭ নম্বরে আকাশ চোপড়া দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ারকে রেখেছেন আর ৬ নম্বরে রেখেছেন সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে। আকাশ চোপড়া ৫ নম্বরে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিককে রেখেছেন অন্যদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলিকে রেখেছেন ৪ নম্বর পজিশনে। যতই আকাশ চোপড়া বিরাট কোহলিকে ৪ নম্বরে রাখুন কিন্তু আইপিএলে তার অধিনায়কত্ব বিশেষ ভালো কিছু নয়। তবে বিরাট নিজের দলকে আইপিএল ২০২০র খেতাব জেতাতে চাইবেন।

টপ-৩ তে স্মিথ, রোহিত আর ধোনিকে দিয়েছেন জায়গা

আকাশ চোপড়া দিলেন আইপিএল অধিনায়কদের রেটিং, বিরাট কোহলি পেলেন এত নম্বর 3

আকাশ চোপড়া ৩ নম্বরে রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথকে রেখেছেন আর ২ নম্বরে মুম্বাই ইন্ডিয়ান্সকে চারবার খেতাব জেতানো রোহিত শর্মাকে রয়েছেন। আকাশ চোপড়া এক নম্বর পজিশন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে দিয়েছেন। প্রসঙ্গত মহেন্দ্র সিং ধোনি ৩ বার চেন্নাই সুপার কিংসকে আইপিএল খেতাব জিতিয়েছেন।

এখানে ক্লিক করে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *