আকাশ আম্বানির আশির্বাদে এই আন্দাজে দেখা গেল শচীন কন্যা সারাকে, ভাইরাল হল ছবি

দেশের সবচেয়ে বড় বিজনেসম্যান মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির শ্লোক মেহেতার সঙ্গে শনিবার আশির্বাদ সম্পন্ন হল। বড় ঘরানার এই ইভেন্টে বলিউড এবং ক্রীড়া জগতের অনেক তারকাই উপস্থিত হয়েছিলেন। কিন্তু এর মধ্যেই কিংবদন্তী ক্রিকেটার শচীন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকর সকলের ধ্যান আকর্ষণ করে নেন। আশির্বাদের এই সুন্দর অনুষ্ঠানটি শনিবার সন্ধ্যায় দক্ষিণ মুম্বাইস্থিত মুকেশ আম্বানির বাসভবন আন্টালিয়াতে অনুষ্ঠিত হয়। ক্রিকেট ইতিহাসে নিজের একটি বিশেষ জায়গা তৈরি করে নেওয়া শচীন তেন্ডুলকর এই পার্টিতে নিজের স্ত্রী অঞ্জলী এবং কন্যা সারার সঙ্গে উপস্থিত হন। এই অনুষ্ঠানে সারা গোলাপি রঙের লেহেঙ্গা, পড়ে ছিলেন আতে তাকে দেখতে হয়ে উঠেছিল অনন্যা।

Beautiful Sara Tendulkar at #akashambani #shlokamehta engagement party tonite #photooftheday #saturday #weekend #manavmanglani @manav.manglani

A post shared by Manav Manglani (@manav.manglani) on Jun 30, 2018 at 10:19am PDT

শচীন এবং অঞ্জলীর জুটি লাগছিল সবচেয়ে সুন্দর

আশির্বাদের এই পার্টিতে যেখানে কন্যা সারা গোলাপি রঙের লেহেঙ্গায় সকলের ধ্যান নিজের দিকে টেনে নিচ্ছিলেন সেখানে অন্যদিকে শচীন এবং অঞ্জলীর জুটিও সবচেয়ে সুন্দর জুড়ি হিসেবে সকলের মনোযোগ কেড়ে নিয়েছিলেন। এই অনুষ্ঠানে যেখানে শচীনকে ডার্ক ব্লু কালারের শেরওয়ানিতে দেখা গিয়েছে সেখানে অঞ্জলীকে দেখা গিয়েছে ব্লু কালারের স্যুটে।

আকাশ এবং শ্লোক পড়েছিলেন এই ড্রেস

নিজের আশিরবার্দের অনুষ্ঠানে আকাশ পড়েছিলেন মেরুন কালারের যোধপুরী স্যুট অন্যদিকে আশির্বাদের কনে শ্লোক পড়েছিলেন ক্রিম কালারের লেহেঙ্গা। শ্লোকের ডায়মন্ড জুয়েলারিও সকলের নজর কেড়ে নেয়। আকাশ আম্বানির সঙ্গে বিয়ে হতে চলা শ্লোক মেহেতা ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশানাল স্কুল থেকে পাশ করার পর প্রিস্টন ইউনিভার্সিটি থেকে অ্যানথ্রোপলজি নিয়ে পড়াশুনা করেন। মাস্টার্স করার জন্য তিনি লন্ডনের স্কুল অফ ইকোনমিক্স অ্যান্ড পলিটিক্যাল সাইন্সে যান এবং সেখান থেকে ল নিয়ে মাস্টার্স করেন।

The couple arrives #akashambani #shlokamehta @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Jun 30, 2018 at 8:23am PDT

ম্যাচিং ড্রেসে দেখা গিয়েছে ঈশা এবং নীতা আম্বানিকে

মা মেয়ে ঈশা এবং নীতা আম্বানিকে আশির্বাদের অনুষ্ঠানে ম্যাচিং ড্রেসে দেখা গিয়েছে। অন্যদিকে মুকেশ আম্বানি পড়েছিলেন কালো রঙের স্যুট। এই দম্পতির ছোটো ছেলে অনন্ত পড়েছিলেন গ্রে কালারের যোধপুরী স্যুট।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *