অজিত আগরকরের বড়ো খোলসা, এই আইপিএল দলের ক্যাম্পে হয়েছিল বড় গড়বড়, যে কারণে হয়েছে হার

কলকাতা নাইট রাইডার্স আর চেন্নাই সুপার কিংসের দল আইপিএলের ইতিহাসের সবচেয়ে সফল দলগুলির মধ্যে একটি। চেন্নাইয়ের দল যেখানে ৩ বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে, অন্যদিকে কলকাতা নাইট রাইডার্স ২ বারের আইপিএল চ্যাম্পিয়ন। এই দুই দলের অ্যাপ্রোচ নিয়ে ভারতীয় দলের প্রাক্তন জোরে বোলার অজিত আগরকর বড়ো বয়ান দিয়েছেন।

আমি চাই কেকেআর ভালো প্রদর্শন করুক

অজিত আগরকরের বড়ো খোলসা, এই আইপিএল দলের ক্যাম্পে হয়েছিল বড় গড়বড়, যে কারণে হয়েছে হার 1

ভারতীয় দলের প্রাক্তন জোরে বোলার অজিত আগরকর নিজের বয়ানে বলেছেন, “আমার হিসেবে অনেকগুলি দল রয়েছে আর চেন্নাই সুপার কিংসের তো নিশ্চিতভাবেই কম বেশি পরিবর্তনের প্রয়োজন রয়েছে, কিন্তু একটি দল রয়েছে আমি চাই যে ভালো প্রদর্শন করুক, সেটা হল কেকেআরের দল। আমার হিসেবে তাদের দলে বেশকিছু ম্যাচ উইনার বা টি-২০ স্পেশালিস্ট রয়েছে। এই কারণে ওদের ভালো প্রদর্শন করা উচিৎ”।

কেকেআরের ক্যাম্পে কিছু তো গড়বড় হয়েছে

অজিত আগরকরের বড়ো খোলসা, এই আইপিএল দলের ক্যাম্পে হয়েছিল বড় গড়বড়, যে কারণে হয়েছে হার 2

অজিত আগরকরের মোতাবেক দীনেশ কার্তিকের অধিনায়কত্ব ছাড়ার আগে কলকাতা নাইট রাইডার্সের দল ভালো প্রদর্শন করছিল। এতে বোঝা যায় যে ওদের দলে কিছু সমস্যা অবশ্যই রয়েছে। আগরকর আগে বলেন, “কলকাতা নাইট রাইডার্সের দল ভালো পজিশনে ছিল, কিন্তু কিছু সমস্যার কারণে ওদের অর্ধেক আইপিএলের পর অধিনায়ক বদলাতে হয়। আপনি দেখতে পারেন যে ওদের ক্যাম্পে কিছু তো গড়বড় ছিল। এমনটা আগেও ওদের সঙ্গে হয়েছিল কিন্তু কোনোভাবে ওরা প্লে অফে পৌঁছে যেত। যদিও এবার এমনটা হয়নি”।

আইপিএল ২০২০তে পঞ্চম স্থানে থেকেছে কেকেআর

অজিত আগরকরের বড়ো খোলসা, এই আইপিএল দলের ক্যাম্পে হয়েছিল বড় গড়বড়, যে কারণে হয়েছে হার 3

কেকেআরের দল আইপিএল ২০২০তে মোট ১৪টি ম্যাচ খেলেছিল। যার মধ্যে তারা ৭টি ম্যাচ জিতেছে। অন্যদিকে ৭টি ম্যাচে তাদের হারতে হয়েছে। কেকেআরের আরসিবি আর সানরাইজার্স হায়দ্রাবাদের সমান সমান ১৪ পয়েন্টস ছিল, কিন্তু রানরেট কম হওয়ার কারণে তারা প্লে অফে কোয়ালিফাই করতে পারেনি আর তাদের পঞ্চম স্থানেই থাকতে হয়। আইপিএল ২০২০র মধ্যে কেকেআর দীনেশ কার্তিকের জায়গায় ইয়োন মর্গ্যানকে দলের অধিনায়ক করেছিল, কিন্তু তিনিও দলের ভাগ্য বদলাতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *