আগরকর বললেন চেন্নাইকে প্লে অফে টিকে থাকতে গেলে এই ২ প্লেয়ারকে দিতে হবে বাদ 1

চেন্নাই সুপার কিংস আইপিএল ২০১৯এর প্লে অফে পৌঁছনো প্রথম দল হয়ে গিয়েছে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সানরাইজার্স হায়দ্রাবাদের হারের সঙ্গেই ১৬ পয়েন্ট নিয়ে দল প্লে অফে পৌঁছে গিয়েছে। চেন্নাইয়ের এটি আইপিএলে দশম মরশুম। আর সমস্ত মরশুমেই এই দল প্লে অফে পৌঁছেছে। তা সত্ত্বেও তাদের জন্য বেশ কিছু সমস্যা রয়েছে।

চলছে না ব্যাটসম্যানরা

আগরকর বললেন চেন্নাইকে প্লে অফে টিকে থাকতে গেলে এই ২ প্লেয়ারকে দিতে হবে বাদ 2

চেন্নাই সুপার কিংসের তিন ভারতীয় ব্যাটসম্যান লাগাতার ফ্লপ হয়ে চলেছেন। এর মধ্যে সুরেশ রায়না, আম্বাতি রায়ডু আর কেদার জাধব শামিল রয়েছেন। জাধব আর রায়ডু এই মরশুমে ১০০রও কম স্ট্রাইকরেটে রান করেছেন।
এই কারণে ব্যাটিংয়ের পুরো দায়িত্ব অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির উপর চলে আসে। ধোনি এই মরশুমে দুটি ম্যাচ খেলেননি আর দুই ম্যাচেই দল হেরে গিয়েছে। মুম্বাইয়ের বিরুদ্ধে এই দল তো মাত্র ১০৮ রানেই আউট হয়ে গিয়েছে।

রায়না-রায়ডুর রান করা প্রয়োজন

আগরকর বললেন চেন্নাইকে প্লে অফে টিকে থাকতে গেলে এই ২ প্লেয়ারকে দিতে হবে বাদ 3

ভারতীয় দলের প্রাক্তন জোরে বোলার অজিত আগরকরের মতে যে চেন্নাই সুপার কিংসকে আগামি ম্যাচগুলিকে জয় হাসিল করার জন্য সুরেশ রায়না আর আম্বাতি রায়ডুর রান করা গুরুত্বপূর্ণ। তিনি ইএসপিএন ক্রিকইনফোকে বলেন,

“যদি রায়না আর রায়ডু ভালভাবে খেলতে না পারে তো ওদের সেটাই আসল চিন্তা। ওই দুজন মাঝের ওভারের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। যদি ওরা অসফল হয় তো ওয়াটসনের উপর অনেক বেশি চাপ থাকে। উনি নিজেও এই মরশুমে দুর্দান্ত ফর্মে নেই, কিন্তু ওই একতি ইনিংস তিনি দুর্দান্ত ফর্মে ফেরত এসেছেন। মিডল অর্ডারকে দুর্দান্ত প্রদর্শন করার প্রয়োজন”।

টপ ২ এ থাকা জরুরী

আগরকর বললেন চেন্নাইকে প্লে অফে টিকে থাকতে গেলে এই ২ প্লেয়ারকে দিতে হবে বাদ 4

প্লেওফে পৌঁছনো সত্ত্বেও চেন্নাইয়ের দল টপ ২ এ থাকতে চাইবে। এতে ফাইনালে পৌঁছনোর দুটি সুযোগ পাওয়া যায়। চেন্নাই ছাড়াও দিল্লি ক্যাপিটালস আর মুম্বাই ইন্ডিয়ান্সও লাগাতার দুর্দান্ত প্রদর্শন করছে। চেন্নাই সুপার কিংসকে যদি টপ ২ এ ফিনিশ করতে হয় তো তাদের নিজেদের দুটি ম্যাচে জয় হাসিল করতে হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *