পৃথ্বী শ এর ব্যাটিংকে ভাইরাসের সাথে তুলনা করে বসলেন অজয় জাদেজা, সাফল্যের রহস্য তুলে ধরলেন 1

পৃথ্বী শ আইপিএল ২০২১ এ ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। তিনি দিল্লি ক্যাপিটালসের হয়ে আটটি ম্যাচে ৩০৮ রান করেছিলেন। তাঁর ব্যাটিং মুগ্ধ করেছে ভারতীয় ক্রিকেটের প্রাক্তন ক্রিকেটার অজয় ​​জাদেজাকে। তিনি শ এর প্রশংসা করে বলেন যে তাঁর ব্যাটিং থেকে ভাইরাস বেরিয়ে গিয়েছে। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে খুব একটা ভাল পারফর্ম করেননি তিনি। এ কারণে তাঁর দল ভারত থেকে ছাড় দেওয়া হয়েছিল। এর পরে তিনি ভারতে এসে ব্যাটিংয়ে কাজ করেছিলেন।

IPL 2021: 'He contributed in every match' - Saba Karim names young India  batsman who 'impressed him the most' | Hindustan Times

আইপিএল ১৪ এর আগে খেলা বিজয় হাজারে ট্রফিতে ৮০০ রানের বেশি রান করা তিনি প্রথম ব্যাটসম্যান হয়েছিলেন। অজয় জাদেজা ক্রিকবাজের একটি অনুষ্ঠানে বলেছিলেন যে, “কম্পিউটারে যেমন ভাইরাস রয়েছে ঠিক তেমনই তার ব্যাটে ভাইরাসও এসেছিল যা এখন সরিয়ে ফেলা হয়েছে। গত বছর তার মনে বা প্রযুক্তিতে একটি ছোট ভাইরাস ছিল, যা থেকে তিনি এখন সেরে উঠলেন।” তিনি আরও বলেছিলেন যে, “কোনও খেলোয়াড় শক থেকে সেরে উঠলে পৃথ্বী শ ব্যতিক্রমী খেলোয়াড়। এমনকি একজন সাধারণ খেলোয়াড়ও প্রথম বছরেই এটি সহজ খুঁজে পেয়েছে, কিন্তু দ্বিতীয় বছর যখন তিনি এটি অতিক্রম করেন, তখন তিনি সবাইকে পিছনে ফেলে যেতে পারেন।”

Prithvi Shaw hits six fours in an over; here are players who had done it  before

২০২০ সালের আইপিএলের কথা বলতে গিয়ে পৃথ্বী শ তিনবার শূন্য রানে আউট হন। তিনি ১৪ ম্যাচে ২২৮ রান করেছেন। আইপিএল ২০২১ সালে, তিনি ৭২, ৩২, ৫৩, ২১, ৮২, ৩৭ এবং সাত রান করেছেন। শ কেকেআরের বিপক্ষে ৪১ বলে ৮২ রানের ঝড়ো ইনিংস খেলেন। তিনি কেকেআর বোলার শিবম মাভির প্রথম ওভারে ছয়টি বাউন্ডারি করেছিলেন। অজিঙ্ক রাহানের পরে এই কৃতিত্বের সাথে তিনি দ্বিতীয় ব্যাটসম্যান হয়েছেন। মঙ্গলবার বায়ো বুদ্বুদে আইপিএল ২০২১ এর কোভিডের ঘটনা প্রকাশের পরে বিসিসিআই এটি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছে। আইপিএল ২০২১ তে দিল্লি ক্যাপিটালস পয়েন্ট টেবিলের শীর্ষে ছিল।

Leave a comment

Your email address will not be published.