INDvAUS: প্রথম ম্যাচে জয়ের পর, বিরাট কোহলি মহেন্দ্র সিং ধোনির জন্য বললেন এই হৃদয় ছুঁয়ে যাওয়া কথা
HYDERABAD, INDIA - MARCH 01: Virat Kohli of India speaks to the media ahead of game one of the One Day International series between India and Australia at Rajiv Gandhi International Cricket Stadium on March 01, 2019 in Hyderabad, India. (Photo by Robert Cianflone/Getty Images)

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে হায়দ্রাবাদে খেলা হওয়া প্রথম ম্যাচে টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে মাত দিয়ে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে ১-০ লীড নিয়ে ফেলেছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া দল ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৩৬ রান করে আর ভারতের জন্য ২৩৭ রানের লক্ষ্য দেয়। জবাবে ভারত ৪৮.২ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৪০ রান তুলে ফেলে আর এই ম্যাচ জিতে নেয়। ভারত যখন লক্ষ্য তাড়া করতে নামে তো তাদের ওপেনিং যথেষ্ট খারাপ হয়। ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান ধবন খাতা না খুলেই আউট হয়ে যান। এর পর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আর রোহিত শর্মা পার্টনারশিপ গড়েন। কিন্তু বেশি বড়ো ইনিংস তারা খেলতে পারেন নি।

ভারতের জয়ের পর কোহলি বললেন এই কথা

HYDERABAD, INDIA – MARCH 01: Virat Kohli of India trains ahead of game one of the One Day International series between India and Australia at Rajiv Gandhi International Cricket Stadium on March 01, 2019 in Hyderabad, India. (Photo by Robert Cianflone/Getty Images)

ম্যাচ জেতার পর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে এসে বিরাট কোহলি বলেন,

“এটা একটা কঠিন ম্যাচ ছিল। আমরা বল হাতে ভালো কাজ করেছি। আপনার কাছে কেদারের সঙ্গে ধোনির মত খেলোয়াড়ের অভিজ্ঞতা রয়েছে। আমার মনে হয় যে কেদার আর ধোনি দায়িত্ব নিয়েছে, এটা দলের জন্য ভীষণই ভালো ছিল। কুলদীপ দারা ৩৫ রান কম দেওয়া দশ ওভারে এই পিচে দুর্দান্ত কাজ।ও নিজের খেলার প্রত্যেক জায়গায় দুর্দান্ত কাজ করেছে”।

কোহলি আরো বলেন,

“কুলদীপ সম্পুর্ণভাবে এমন খেলোয়াড় যাকে দেখে মনে হয় যে ও ম্যাচ শেষ করতে চায়। কুলদীপ কিছু সময় ধরে এমনটা করছেও। আমি শামিকে এতটা রোগা কখনো দেখিনি। যে বলে ও ম্যাক্সিকে আউট করে তা দুর্দান্ত ছিল,ওর বিশ্বকাপে শামিল হওয়া ভারতের জন্য ভালো সংকেত”।

কেদার জাধব আর মহেন্দ্র সিং ধোনি ১৪১ রানের দুর্দান্ত পার্টনারশিপ গড়েন

রোহিত আর কোহ্লির আউট হওয়ার পর কেদার জাধব আর মহেন্দ্র সিং ধোনি ১৪১ রানের পার্টনারশিপ গড়েন। আর ভারতকে জয় পর্যন্ত পৌঁছে দেন। এখন ভারতীয় দলকে দ্বিতীয় ম্যাচ নাগপুরে খেলতে হবে। এখন এটা দেখতে হবে যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি শিখর ধবনকে আগামি ম্যাচে সুযোগ দেন কিনা।

আরও পড়ুন

অবসরের পর আবারো ভারতীয় দলে প্রত্যাবর্তনের সিদ্ধান্ত নিচ্ছেন এই ভারতীয় ক্রিকেটার, দিলেন এই সংকেত

অবসরের পর আবারো ভারতীয় দলে প্রত্যাবর্তনের সিদ্ধান্ত নিচ্ছেন এই ভারতীয় ক্রিকেটার, দিলেন এই সংকেত
বিশ্বকাপ চলাকালীণ ভারতীয় ব্যাটসম্যান আম্বাতি রায়ডু ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন। তার...

ক্রিকেট বিশ্বের একমাত্র ক্রিকেটার, যার হয়েছিল ফাঁসির সাজা, জেনে নিন কে তিনি

ক্রিকেট বিশ্বের একমাত্র ক্রিকেটার, যার হয়েছিল ফাঁসির সাজা, জেনে নিন কে তিনি
অনেক ক্রিকেটারদের কারণেই কলঙ্কিত হয়েছে ক্রিকেট। তার মধ্যে মূলত ক্রিকেটারদের ম্যাচ ফিক্সিংয়ের কারণেই ক্রিকেটকে কলঙ্কিত হতে দেখেছি...

WI vs IND : চোটের জন্য টেস্ট থেকে ছিটকে গেলেন এই তারকা!!

ভারতের বিপক্ষে খেলা হচ্ছে না ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার কেমো পালের।এ্যঙ্কেলের চোটের দরুন দেশের হয়ে মাঠে নামতে...

বীরেন্দ্র সেহবাগ এই ভারতীয় খেলোয়াড়কে বললেন মহেন্দ্র সিং ধোনির প্রকৃত উত্তরাধিকারী

দীর্ঘদিন ধরেই মহেন্দ্র সিং ধোনি ভারতীয় টেস্ট দল থেকে অবসর নিয়ে ফেলেছেন। এখন তিনি শুধুমাত্র ওয়ানডে আর...

রোহিতের পর অশ্বিনের সঙ্গেও কি সম্পর্ক ঠিক নেই বিরাটের! জেনে নিন কি বলছেন সকলে

রোহিতের পর অশ্বিনের সঙ্গেও কি সম্পর্ক ঠিক নেই বিরাটের! জেনে নিন কি বলছেন সকলে
বর্তমান সময়ে পুরো ক্রিকেট জগতে এই কথা নিয়ে আলোচনা চলছে যে কেন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচে...