ভিডিয়ো: ১১.৫ ওভারে শিখর ধবনকে আউট করার পর কিমো পল ধবনের মতই করলেন উইকেটের সেলিব্রেশন

ভারতীয় দল আর ওয়েস্টইন্ডিজের মধ্যে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের চতুর্থ ম্যাচ আজ মুম্বাইয়ের ব্র্যাবোন স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ওয়ানডে সিরিজের শুরুয়াতি তিন ওয়ানডে ম্যাচে শিখর ধবন ভীষণই ফ্লপ প্রমানিত হয়েছেন। এখন সিরিজের চতুর্থ ম্যাচেও এই ভারতীয় ওপেনার ফ্লপ হলেন।

ধবনকে ৩৮ রানের স্কোরে কিমো পল করলেন আউট

ভিডিয়ো: ১১.৫ ওভারে শিখর ধবনকে আউট করার পর কিমো পল ধবনের মতই করলেন উইকেটের সেলিব্রেশন 1
India’s Shikhar Dhawan plays a shot during the one day international cricket match of Asia Cup between India and Hong Kong in Dubai, United Arab Emirates, Tuesday, Sept. 18, 2018. (AP Photo/Aijaz Rahi)

জানিয়ে দিই মুম্বাইয়ে খেলা হওয়া এই চতুর্থ ম্যাচে ভারতীয় দল টসে জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে ভারতীয় দল নিজেদের প্রথম উইকেট শিখর ধবনের রূপে দলের ৭১ রানের স্কোরে হারায়। ভারতের ওপেনার ব্যাটসম্যান শিখর ধবন ৪০ বলে মাত্র ৩৮ রান করে ওয়েস্টইন্ডিজের জোরে বোলার কিমো পলের শিকার হন।

ধবনকে আউট করার পর পল করলেন তারই কবাডি সেলিব্রেশন
ভিডিয়ো: ১১.৫ ওভারে শিখর ধবনকে আউট করার পর কিমো পল ধবনের মতই করলেন উইকেটের সেলিব্রেশন 2
জানিয়ে দিই যেমনই শিখরকে ওয়েস্টইন্ডিজের জোরে বোলার কিমো পল আয়ট করেন তেমনই তিনি ধবনের মতই কবাড্ডি সেলিব্রেশন করেন। শিখর যখনই কোনও ক্যাচ ধরেন অথবা সেঞ্চুরি করেন, তো তিনি কবাডি ডান্স করেন। আজ ধবনের উইকেট নেওয়ার পর তরুণ জোরে বোলার কিমো পলও নিজের খুশির প্রকাশ ধবনের মতই করে ফেলেন। জানিয়ে দিই আউট হওয়ার আগে ধবন নিজের ৩৮ রানের ইনিংসে ৪টি চার আর ২টি ছক্কা মারেন।

এখানে দেখেনিন কিমো পলের কবাডি সেলিব্রেশন

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *