সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এমন অবস্থা মহেন্দ্র সিং ধোনির, জেনে নিন 1

সুশান্ত সিং রাজপুত ক্রিকেটের অনেক বড়ো ফ্যান ছিলেন। তিনি ‘এমএস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’তে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির চরিত্রেও অভিনয় করেছেন। তবে রবিবার সেই সময় সমস্ত সমর্থকরা অবাক হয়ে যান যখন খবর আসে যে বড়ো পর্দায় ধোনির চরিত্রে অভিনয় করা সুশান্ত সিং রাজপুত মুম্বাই স্থিত নিজের ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন।

মাহী এই দুঃখজনক ঘটনায় ভীষণই উদাস

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এমন অবস্থা মহেন্দ্র সিং ধোনির, জেনে নিন 2

‘এমএস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’ ফিল্মে ধোনির জীবনের ব্যাপারে তার ছেলে থেকে দেখানো হয়েছিল যে ধোনি কীভাবে মেহনত আর খেলার প্রতি প্যাশন থেকে ভারতীয় দলে জায়গা করে নিতে সফল হয়েছিলেন। সুশান্তের দুর্দান্ত অভিনয়ের দমেই এই ফিল্মটি সুপারহিট প্রমানিত হয়েছিল। তবে এখন যখন ধোনি সুশান্তের আত্মহত্যার খবর শুনেছেন তো তিনি যথেষ্ট উদাস হয়ে পড়েছেন আর এই খবরে বিশ্বাস করতে পারছেন না।

ধোনির ম্যানেজার অরুণ পাণ্ডে করলেন নিশ্চিত

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এমন অবস্থা মহেন্দ্র সিং ধোনির, জেনে নিন 3

মহেন্দ্র সিং ধোনির বিজনেস ম্যানেজার অরুণ পাণ্ডে এবিপি আনন্দে কথা বলতে গিয়ে নিজের বয়ানে বলেন, “আমি আর ধোনি দুজনেই এই খবর শোনার পর থেকে ভীষণই মনোকষ্টে ছিলাম। সত্যি বলতে কী আমাদের তো বিশ্বাসই হচ্ছে না যে কী হয়েছে? আমি নিজের দুঃখ প্রকাশ করার পরিস্থিতিতে নেই। মাহী এমন দুঃখজনক খবরে ভীষণই উদাস হয়ে রয়েছেন”।

মাহী কাজের প্রতি তাঁর সমর্পণ দেখে যথেষ্ট প্রভাবিত হয়েছিলেন

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর এমন অবস্থা মহেন্দ্র সিং ধোনির, জেনে নিন 4

অরুণ পাণ্ডে আগে নিজের বয়ানে সুশান্ত সিং রাজপুতকে নিয়ে বলেন, “সুশান্ত মাত্র ৩৪ বছর বয়সী ছিলেন আর আমার এতে কোনো ছিল না যে একটা সমৃদ্ধ কেরিয়ার ওর অপেক্ষা করছিল। সকলের জীবনেই চড়াইউতরাই আসে। সুশান্ত প্রাক্তন ক্রিকেটার কিরণ মোরের দেখরেখে প্র্যাকটিস করতেন, যিনি ওকে শেখাতেন যে কীভাবে খেলতে হবে, যা মাহীর ভূমিকা পালন করার জন্য ভীষণই আবশ্যক ছিল। আমার এখনো মনে আছে যে সুশান্তের প্র্যাকটিস চলাকালীন দারুণ সাইড স্ট্রেইন হয়েছিল আর এমনকী ওর মেরুদণ্ডের হাড়ে ক্র্যাকও ছিল। কিন্তু ও আশ্বস্ত ছিল, রিহ্যাবে কড়া মেহনত করে আর এক সপ্তাহের মধ্যে ঠিক হয়ে যায়। এমনকী মাহী তাঁর কাজের প্রতি সমর্পণ দেখে যথেষ্ট প্রভাবিত হয়েছিলেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *