[cwa id='h1']

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

আইপিএল ২০১৯ এর ৪১তম ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং সানরাইজার্স হায়দ্রাবাদ। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এই ম্যাচে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচের জন্য চেন্নাই দলে হরভজন সিংয়ের প্রত্যাবর্তন হয়েছে অন্যদিকে হায়দ্রাবাদ দলেও মনীষ পান্ডে এবং সাকিব আল হাসানের প্রত্যাবর্তন হয়েছে। এই ম্যাচ চেন্নাই সুপার কিংস ৬ উইকেটে নিজেদের নামে করেছে।

হারের পর কি বললেন ভুবনেশ্বর কুমার

হারের পর ভুবনেশ্বর বললেন সেই কথা, যে কারণে হায়দ্রাবাদ হারল ম্যাচ 1

এই ম্যাচে কেন উইলিয়ামসনের জায়গায় হায়দ্রাবাদকে নেতৃত্ব দেন জোরে বোলার ভুবনেশ্বর কুমার। এই ম্যাচে তিনি মাত্র একটিই উইকেট নেন। এই ম্যাচ হারার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজেদের দলের হারের কারণ নিয়ে ভুবনেশ্বর বলেন,

“এটা এই উইকেটে একটা ঠিকঠাক স্কোর। মাটিটে শিশির ছিল কিন্তু এটা বাস্তবে আমাদের সমস্যায় ফেলেনি। ওয়াটসন যেভাবে ব্যাটিং করেছে তাতে বাস্তবে আমরা খুব বেশি কিছু করতে পারতাম না। এটা তিন বছরে রশিদের জন্য সম্ভবত প্রথম অফ ডে ছিল”।

রশিদের জন্য বললেন এই কথা

হারের পর ভুবনেশ্বর বললেন সেই কথা, যে কারণে হায়দ্রাবাদ হারল ম্যাচ 2

হায়দ্রাবাদ দলের বোলিং বিভাগের প্রধান অস্ত্র হলেন রশিদ খান। তিনি এই ম্যাচে সুরেশ রায়নাকে আউট করলেও খুব একটা প্রভাবি বোলিং করতে পারেননি। যা নিয়ে ভুবনেশ্বর কুমার বলেন,

“যে কারোরই অফ ডে যেতে পারে। এর শ্রেয় ওয়াটসনকেই দিতে হবে। আমরা স্পষ্টভাবেই বেয়রস্টোকে স্মরণ করব কিন্তু আমাদের দলের কাছে খেলোয়াড় রয়েছে যারা ওর জায়গা নিতে পারে। এখন আমাদের কাছে চারটির মধ্যে তিনটি ম্যাচ রয়েছে আর আমাদের কোয়ালিফাই করার জন্য এই তিনটি ম্যাচই জিততে হবে”।

হারের পর ভুবনেশ্বর বললেন সেই কথা, যে কারণে হায়দ্রাবাদ হারল ম্যাচ 3

“আমাদের রাজস্থানকে হারানোর জন্য নিজেদের সর্বশ্রেষ্ঠ দিতে হবে। আমি অধিনায়কত্ব করতে গিয়ে অনেক কিছুই শিখেছি”।

[cwa id='moreat']