স্মিথের চলে যাওয়ার পর রাজস্থান এখন এই খেলোয়াড়কে করলেন তাদের অধিনায়ক

দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯এর ৫৩তম ম্যাচ দিল্লির ফিরোজশাহ কোটলা ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। জানিয়ে দিই যে দিল্লি ক্যাপিটালসের দল এই ম্যাচ জিতে যেখানে পয়েন্টস টেবিলের টপ-২এ নিজেদের জায়গা করতে চাইবে সেখানে রাজস্থান রয়্যালসের দলও নিজেদের শেষ ম্যাচ জিতে প্লে অফে নিজের পৌঁছোনোর আশা জীবিত রাখতে চাইবে।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে অধিনায়ক স্মিথ খেলবেন না

স্মিথের চলে যাওয়ার পর রাজস্থান এখন এই খেলোয়াড়কে করলেন তাদের অধিনায়ক 1

জানিয়ে দিই যে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের নিয়মিয় অধিনায়ক স্টিভ স্মিথ খেলবেন না। আসলে তিনি বিশ্বকাপের প্রস্তুতির জন্য নিজের দেশে ফিরে গিয়েছেন। এই কারণে তিনি শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে পারবেন না। জানিয়ে দিই যে স্টিভ স্মিথকে এই মরশুমের মাঝ পথে নেতৃত্ব দেওয়া হয়েছিল। তিনি এই মরশুমে রাজস্থান রয়্যালসের হয়ে ৫টি ম্যাচ নেতৃত্ব দিয়েছিলেন। যার মধ্যে তিনি নিজের দলকে ৩টি ম্যাচ জিতিয়ে ছিলেন। অন্যদিকে তার নেতৃত্বে এই দল একটি ম্যাচে হেরেছে আর আরসিবির বিরুদ্ধে বৃষ্টির কারণে ম্যাচ ড্র হয়েছে।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রাহানে করবেন অধিনায়কত্ব

স্মিথের চলে যাওয়ার পর রাজস্থান এখন এই খেলোয়াড়কে করলেন তাদের অধিনায়ক 2

জানিয়ে দিই যে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দলের নেতৃত্ব করবেন অজিঙ্ক রাহানে। জানিয়ে দিই যে তিনি দলের অধিনায়কত্ব শুরুর ৮টি ম্যাচে করেছিলেন। কিন্তু তার নেতৃত্বে দল ৬টি জয় এবং দুটি ম্যাচ হেরেছিল। জানিয়ে দিই যে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রাহানের নেতৃত্ব দেওয়ার খোলসা ক্রিকেট নেক্সট নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে দিয়েছে।

রাজস্থান রয়্যালসের ম্যানেজমেন্টের সিদ্ধান্ত অবাক করে দেওয়া মত

স্মিথের চলে যাওয়ার পর রাজস্থান এখন এই খেলোয়াড়কে করলেন তাদের অধিনায়ক 3

যদিও রাজস্থান রয়্যালসের ম্যানেজমেন্টের এই সিদ্ধান্ত যথেষ্ট অবাক করে দেওয়ার মত মনে হয়। কারণ যখন থেকে রাহানে দলের নেতৃত্ব ছেড়েছিলেন তখন থেকে তার খেলায় দুর্দান্ত উন্নতি ঘটেছে। অধিনায়কত্ব ছাড়ার পর তিনি এই আইপিএলে একটি দুর্দান্ত সেঞ্চুরিও করেছিলেন, কিন্তু আরো একবার তাকে নেতৃত্ব দিয়ে রাজস্থানের ম্যানেজমেন্ট তার উপর নেতৃত্বের অতিরিক্ত চাপ তৈরি করে দিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *