আফ্রিদি আর সরফরাজের পর কাশ্মীর বিষয়ে নাক গলালেন শোয়েব আকতার, কথা শুনলে হবে রাগ

ভারত সরকার কাশ্মীরের সমস্যা শেষ করার জন্য একটা বড়ো পদক্ষেপ নিয়েছে। যেখানে তারা জম্মু আর কাশ্মীরকে বিশেষ রাজ্যের তকমা দেওয়া আর্টিকেল ৩৭০কে সরিয়ে দিয়েছে। এই পদক্ষেপের পর পাকিস্তানে হইচই পড়ে গিয়েছে, পেছিয়ে নেই পাকিস্তানী ক্রিকেটাররাও তারাও একের পর এক নিজেদের প্রতিক্রিয়া দিচ্ছেন। শাহিদ আফ্রিদির পর এখন পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার শোয়েব আকতারও টুইট করে জম্মু কাশ্মীরের মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেছেন।

শোয়েব আকতার কাশ্মীরিদের নিয়ে করলেন টুইট

পাকিস্তান ক্রিকেটারদের মধ্যে সবার আগে এই বিষয়ে শাহিদ আফ্রিদি ঝাঁপিয়ে ছিলেন, যাকে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আর এখন বিজপির সাংসদ গৌতম গম্ভীর কড়া জবা দিয়েছিলেন। এরপর পাকিস্তান ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক সরফরাজ আহমেদ আর তারপর এখন প্রাক্তন পাকিস্তানী জোরে বোলার শোয়েব আকতার কাশ্মীর নিয়ে নিজের প্রতিক্রিয়া টুইটারে ব্যক্ত করলেন। শোয়েব আকতার ঈদের দিন ঈদের শুভকামনা জানিয়ে কাশ্মীর মামলাকে আরো একবার উস্কে দিয়েছেন। শোয়েব টুইট করে লেখেন, “আমরা আপনাদের পাশে আছি। ঈদ মুবারক”।
রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের নামে খ্যাত এই প্রাক্তন জোরে বোলার নিজের এই টুইটের সঙ্গে একটি ছবিও পোষ্ট করেছেন। এই ছবিতে একটি আহত ছোট্ট বাচ্চা রয়েছে যার চোখে পট্টি বাঁধা রয়েছে।

শাহিদ আফ্রিদিও করেছিলেন টুইট

ভারত সরকারের জম্মু কাশ্মীর থেকে আর্টিকেল ৩৭০ সরিয়ে দেওয়ার পর প্রথম এই বিষয়ে মাঠে নেমেছিলেন প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার শাহিদ আফ্রদি। তিনি ভারত সরকারের এই সিদ্ধান্তকে কাশ্মীরের উপর বড়ো অত্যাচার বলে জানিয়েছিলেন। সেই সঙ্গে তিনি ইউনাইটেড নেশনকে ভারতকে এই বিষয়ে কিছু না বলার কারণে নিশানা বানিয়েছিলেন। এখন মানুষ তাকে এই বিষয়ে নিশানা বানাচ্ছেন।

আরও পড়ুন

বদলে গেলো আইপিএল ২০২০র সময়, দেখে নিন কোন সময় হবে আইপিএল ২০২০

বদলে গেলো আইপিএল ২০২০র সময়, দেখে নিন কোন সময় হবে আইপিএল ২০২০
ইন্ডিয়ান প্রিমিয়াম লীগ ক্রিকেট সমর্থকদের যথেষ্ট আকর্ষণ করে। ২০১৯এ আইপুএল খেতাব মুম্বাই ইন্ডিয়ান জেতে এটা তাদের চতুর্থ...

রোহিত শর্মা ডবল সেঞ্চুরি করে স্টিভ স্মিথকে ফেলে দিলেন পেছনে, কীভাবে দেখে নিন

গত কিছু দিন থেকে ভারত বনাম দক্ষিণ ম্যাচ দেখে এমন মনে হচ্ছে যেন টেস্ট ক্রিকেট মানুষের রোমাঞ্চ...

INDvsSA,3rd: ইনিংসের হারের দিকে দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় ইনিংসে ৪ উইকেট পড়ল

INDvsSA,3rd: ইনিংসের হারের দিকে দক্ষিণ আফ্রিকা, দ্বিতীয় ইনিংসে ৪ উইকেট পড়ল
ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে রাঁচি টেস্ট সিরিজের শেষ ম্যাচ খেলা হচ্ছে। প্রথম ব্যাটিং করে ভারত ৪৯৭...

INDvsSA: নদীমের প্রথম শিকার হলেন টেম্বা বাভুমা, সাহার উইকেটকিপিং করল কামাল, দেখুন ভিডিয়ো

INDvsSA: নদীমের প্রথম শিকার হলেন টেম্বা বাভুমা, সাহার উইকেটকিপিং করল কামাল, দেখুন ভিডিয়ো
ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে তৃতীয় টেস্ট রাঁচিতে খেলা হচ্ছে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ভারতীয়...

ফের বাইশ গজ মাতাতে হাজির হতে চলেছেন শচীন তেন্ডুলকর সহ একাধিক প্রাক্তন ক্রিকেট তারকারা

নব্বইয়ের দশক থেকে একটি দীর্ঘ সময় নিজেদের দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট মাতিয়েছেন তারা।প্রত‍্যেকেই এখন জীবন্ত কিংবদন্তি। ক্রিকেট...