আফ্রিদি আর সরফরাজের পর কাশ্মীর বিষয়ে নাক গলালেন শোয়েব আকতার, কথা শুনলে হবে রাগ

ভারত সরকার কাশ্মীরের সমস্যা শেষ করার জন্য একটা বড়ো পদক্ষেপ নিয়েছে। যেখানে তারা জম্মু আর কাশ্মীরকে বিশেষ রাজ্যের তকমা দেওয়া আর্টিকেল ৩৭০কে সরিয়ে দিয়েছে। এই পদক্ষেপের পর পাকিস্তানে হইচই পড়ে গিয়েছে, পেছিয়ে নেই পাকিস্তানী ক্রিকেটাররাও তারাও একের পর এক নিজেদের প্রতিক্রিয়া দিচ্ছেন। শাহিদ আফ্রিদির পর এখন পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার শোয়েব আকতারও টুইট করে জম্মু কাশ্মীরের মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেছেন।

শোয়েব আকতার কাশ্মীরিদের নিয়ে করলেন টুইট

পাকিস্তান ক্রিকেটারদের মধ্যে সবার আগে এই বিষয়ে শাহিদ আফ্রিদি ঝাঁপিয়ে ছিলেন, যাকে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আর এখন বিজপির সাংসদ গৌতম গম্ভীর কড়া জবা দিয়েছিলেন। এরপর পাকিস্তান ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক সরফরাজ আহমেদ আর তারপর এখন প্রাক্তন পাকিস্তানী জোরে বোলার শোয়েব আকতার কাশ্মীর নিয়ে নিজের প্রতিক্রিয়া টুইটারে ব্যক্ত করলেন। শোয়েব আকতার ঈদের দিন ঈদের শুভকামনা জানিয়ে কাশ্মীর মামলাকে আরো একবার উস্কে দিয়েছেন। শোয়েব টুইট করে লেখেন, “আমরা আপনাদের পাশে আছি। ঈদ মুবারক”।
রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের নামে খ্যাত এই প্রাক্তন জোরে বোলার নিজের এই টুইটের সঙ্গে একটি ছবিও পোষ্ট করেছেন। এই ছবিতে একটি আহত ছোট্ট বাচ্চা রয়েছে যার চোখে পট্টি বাঁধা রয়েছে।

শাহিদ আফ্রিদিও করেছিলেন টুইট

ভারত সরকারের জম্মু কাশ্মীর থেকে আর্টিকেল ৩৭০ সরিয়ে দেওয়ার পর প্রথম এই বিষয়ে মাঠে নেমেছিলেন প্রাক্তন পাকিস্তানী ক্রিকেটার শাহিদ আফ্রদি। তিনি ভারত সরকারের এই সিদ্ধান্তকে কাশ্মীরের উপর বড়ো অত্যাচার বলে জানিয়েছিলেন। সেই সঙ্গে তিনি ইউনাইটেড নেশনকে ভারতকে এই বিষয়ে কিছু না বলার কারণে নিশানা বানিয়েছিলেন। এখন মানুষ তাকে এই বিষয়ে নিশানা বানাচ্ছেন।

Leave a comment

Your email address will not be published.