প্যাট কামিন্সের দুর্ধর্ষ ইনিংসের পরে, শাহরুখ খান একটি মজার টুইট দিয়ে প্রশংসা করলেন 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) এমন অনেক ম্যাচ আছে, যখন একটি দল হেরে যাওয়া ম্যাচে জয়লাভ করে। আইপিএল 2022-এর 14 তম ম্যাচে একই রকম কিছু ঘটেছিল যখন সমস্যায় থাকা কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) প্যাট কামিন্সের (Pat Cummins) ঝড়ো ইনিংসের জোরে মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে সহজ জয় নিবন্ধন করেছিল। আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ততার কারণে কলকাতা নাইট রাইডার্সের প্রথম দুই ম্যাচ খেলতে পারেননি অস্ট্রেলিয়ার টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক প্যাট কামিন্স। এবং, গত রাতে তার আইপিএল 2022 এর প্রথম ম্যাচ ছিল। এই ম্যাচে প্যাট কামিন্স অবিশ্বাস্য ও অবিস্মরণীয় ইনিংস খেলে মুম্বাই ইন্ডিয়ান্সের হাতে জয় এনে দেন কলকাতা নাইট রাইডার্সকে।

প্যাট কামিন্সের ঝড়ো ইনিংসের সামনে মার খায় মুম্বাই বোলাররা

Pat Cummins equals IPL record after reaching 50 in 14 balls for Kolkata -  ABC News

প্যাট কামিন্স এই ম্যাচে এমনভাবে ব্যাটিং করেছেন যা কেউ আশা করেনি, হয়তো কামিন্সও নয়। প্রকৃতপক্ষে, কামিন্স মুম্বাই বোলারদের সামনে মাত্র ১৫টি ডেলিভারি খেলেছেন কিন্তু তাতে তিনি শুধুমাত্র ম্যাচটিই ঘুরিয়ে দেননি বরং ১৪ বলের ঝলকানি দিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের বোলারদের ধ্বংস করে আইপিএল ইতিহাসে দ্বিতীয় দ্রুততম হাফ সেঞ্চুরি করেন। আইপিএল ইতিহাসে দ্রুততম ফিফটির নাম কেএল রাহুলের (KL Rahul) নামে, যিনি ১৪ বলে হাফ সেঞ্চুরি করেছিলেন।

সবচেয়ে বিশেষ টুইটটি ছিল কেকেআর মালিক কিং খান অর্থাৎ শাহরুখ খানের

shahrukhkhan - Twitter Search / Twitter

যেহেতু, প্যাট কামিন্স মাত্র ১৪ বলে তার অর্ধশতক পূর্ণ করে কেকেআরকে দুর্দান্ত জয় এনে দিয়েছেন। তাই তার ইনিংস দেখে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন। এই সময়ে, অনেক কিংবদন্তি খেলোয়াড় থেকে শুরু করে অন্য সবাই টুইট করে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। এর মধ্যে সবচেয়ে বিশেষ টুইটটি ছিল কেকেআর মালিক কিং খান অর্থাৎ শাহরুখ খানের (Shah Rukh Khan)। শাহরুখ খান টুইট করেছেন এবং লিখেছেন, “@patcummins30 আমি আন্দ্রের মতো নাচতে চাই এবং পুরো দলের মতো আপনাকে আলিঙ্গন করতে চাই। @KKRiders আর কি বলব!!!…”

Leave a comment

Your email address will not be published.