ভিডিয়ো:আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে গিয়ে কেঁদে ফেলেছিলেন ধোনি, দেখে ভিজে যাবে চোখ

ম্যাঞ্চেস্টারের মাঠে বিশ্বকাপ ২০১৯এর প্রথম সেমিফাইনালে কিউয়ি দল আর মেন ইন ব্লু দলের মধ্যে খেলা হয়েছে। এই পিচে মহেন্দ্র সিং ধোনি আর ভুবনেশ্বর কুমার পিচে ছিলেন। দুই রান নেওয়ার জন্য মহেন্দ্র সিং ধোনি দৌড়ন, কিন্তু ভাগ্য সহায় হয়নি কিন্তু মার্টিন গুপ্তিলের হাতে ধোনি ঠিক সেভাবে আউট হন যেভাবে তিনি নিজের প্রথম ম্যাচে নিজের উইকেট হারিয়েছিলেন। এরপর স্ট্যান্ডে দাঁড়ানো সমস্ত ক্রিকেট আর মাহিপ্রেমীদের চোখে জল আসে।

মহেন্দ্র সিং ধোনির চোখ থেকে বেরয় জল

ভিডিয়ো:আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে গিয়ে কেঁদে ফেলেছিলেন ধোনি, দেখে ভিজে যাবে চোখ 1

ম্যাঞ্চেস্টারের ভীড় আর সমর্থক নিজেদের পছন্দের ভারতীয় ব্যাটসম্যান আর উইকেটকিপার এমএস ধোনির ক্রিজে পৌঁছনোর কিছু ইঞ্চি আগে রান আউট হয়ে যাওয়ার পর পিনড্রপ সাইলেন্স হয়ে যান। এই রান আউটের মূল্য ভারতকে চোকাতে হয় কারণ এরপর ভারতের জয়ের আশাও শেষ হয়ে যায় আর ভারত ১৮ রানে ব্যবধানে নিজেদের বিশ্বকাপ জেতার স্বপ্নও হেরে যায়। বিশ্বকাপের পর ধোনির আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণার অনুমানের সঙ্গে সমর্থকরা টুইটার আর অন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নিজেদের ভালোবাসা ব্যক্ত করার জন্য নিজেদের মনের কথা সেই মানুষকে বলে দেন যিনি গত ১৫ বছর ধরে সবার হৃদয়ে কব্জা করে ছিলেন।

ভারতীয় দলের সেমিফাইনাল ম্যাচ

ভিডিয়ো:আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে গিয়ে কেঁদে ফেলেছিলেন ধোনি, দেখে ভিজে যাবে চোখ 2

ভারতের হাত থেকে ম্যাচ বেরিয়ে যাওয়ার শ্রেয় যতটা ভারতীয় ব্যাটসম্যানদের যায় ততটাই ইংল্যান্ডের বৃষ্টিও দায়ী যা পিচকে বর্বাদ করে দেয়। ভারত প্রথমে টস হারে আর ফের ম্যাচ। ভারতীয় দল সবসময়ই ব্যাটিংয়ের জন্য পরিচিত। কিছু গত কিছু দিন ধরে আর বিশেষ করে এই বিশ্বকাপে ভারতের ব্যাটিংয়ের চেয়ে বেশি কামাল বোলাররা করেছেন। নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে ওপেনার রোহিত আর রাহুল মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। এরপর মাঠে আসা বিরাট কোহলি যার ওপর মানুষেরও বিরাট আশা ছিল কিন্তু তিনিও বিশেষ কিছু করতে পারেননি আর তিনিও ১ রান করে ফিরে যান। ঋষভ পন্থ কিছুটা চেষ্টা করেন আর ৩২ রান ভারতের খাতায় যোগ করেন।

মহেন্দ্র সিং ধোনির জন্য করা টুইট

দেখুন কিভাবে কাঁদলেন মহেন্দ্র সিং ধোনি

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *