ভিডিয়ো: PSL ফাইনাল হারার পর হাউ হাউ করে কাঁদলেন ড্যারেন স্যামি, ভিডিয়ো হচ্ছে ভাইরাল

১৭ মার্চ ২০১৯ এ পাকিস্তান সুপার লীগের ফাইনাল ম্যাচ ড্যারেন স্যামির নেতৃত্বধীন পেশোয়ার জাল্মি আর সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন কোয়েটা গ্ল্যাডিয়ার্সের দলের মধ্যে খেলা হয়েছিল। এই ফাইনাল ম্যাচকে নিজেদের দুর্দান্ত প্রদর্শনের কারণে কোয়েটা গ্ল্যাডিয়ার্স ৮ উইকেটের ব্যবধানে নিতে নেয় সেই সঙ্গে পাকিস্তান সুপার লীগের চতুর্থ সংস্করণও নিজেদের নামে করে।

অধিনায়ক ড্যারেন সামি হারের পর হলেন ইমোশনাল

পেশোয়ার জাল্মির অধিনায়ক ড্যারেন সামি হারের পর ইমোশনাল হয়ে যান আর মাঠে বসেই হাউ হাউ করে কাঁদতে থাকেন। তাকে এইভাবে কাঁদতে দেখে প্রত্যেকেই অবাক হয়ে গিয়েছিলেন। জানিয়ে দিই যে তিনি পাকিস্তানে যথেষ্ট জনপ্রিয়। যদিও তাকে কাঁদতে দেখে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের কোচ স্যার ভিভিয়ন রিচার্ডস তার কাছে আসেন আর তাকে বোঝান।

এখানে দেখুন ড্যারেন স্যামির কাঁদার ভিডিয়ো

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে পেশোয়ার জাল্মির অধিনায়ক ড্যারেন স্যামির হারের পর ইমোশনাল হয়ে যান আর মাঠে বসেই কাঁদতে থাকেন। আপনাদের এই ম্যাচের ব্যাপারে জানিয়ে দিই যে এই ফাইনাল ম্যাচের টস কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের দল জেতে আর প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাটিং করে পেশোয়ার জাল্মির দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৮ রানই করতে পারে।
পেশোয়ার জাল্মির হয়ে সবচেয়ে বেশি ৩৩ বলে ৩৮ রানের ইনিংস উমর আমিন খেলেন। অন্যদিকে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে তরুণ জোরে বোলার মহম্মদ হসন দুর্দান্ত বোলিং করে নিজের কোটার ৪ ওভারে ৩০ রান দিয়ে ৩ উইকেট হাসিল করেন।
এই লক্ষ্যকে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের দল ১৭.৫ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে হাসিল করে নেয় আর এই ম্যাচকে তারা ৮ উইকেটের ব্যবধানে জিতে নেয়। কোয়েটা গ্ল্যাডিয়ার্সের হয়ে ওপেনিং ব্যাটসম্যান আহমদ শাহজাদ ৫১ বলে ৫৮ রানের ইনিংস খেলেন।

আরও পড়ুন

RRvsDC: ম্যাচে হল ১০টি রেকর্ডস, রাহানে আর পন্থ গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

দিল্লি ক্যাপিটালসের দল আইপিএল ২০১৯ এর ৪০তম রজস্থান রয়্যালস দলকে ৬ উইকেটে হারিয়ে দিয়েছে। এই ম্যাচ চলাকালীন...

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা

দিল্লির জয়ের পুর টুইটারে ছাইলেন পন্থ, এই খেলোয়াড়কে নিয়ে জমিয়ে ঠাট্টা
আইপিএলে আজ খেলা হওয়া আইপিএলের ৪০তম লীগ ম্যাচে এক রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গেল। দিল্লি ক্যাপিটালস আজ...

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে

RRvsDC: পন্থের ঝোড়ো ইনিংসের সৌজন্যে দিল্লি ৬ উইকেটে হারাল রাজস্থানকে
দিল্লি ক্যাপিটালস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএলের ৪০তম লীগ ম্যাচ জয়পুরের সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে।...

WATCH: রিয়ান পরাগ শ্রেয়সের উইকেট নেওয়ার পর করলেন অসমের পারম্পারিক নাচ

দিল্লি ক্যাপিটালিস আর রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪০তম লীগ ম্যাচ সওয়াই মানসিং ক্রিকেট স্টেডিয়ামে খেলা...

ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে ধোনির “রজনীকান্ত” হওয়ার মূল্য কিভাবে দলকে চোকাতে হল জেনে নিন

আইপিএলে চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে হওয়া রোমাঞ্চকর ম্যাচে ব্যাঙ্গালুরু বাজি মেরে নিয়েছে। প্রথমে...