KXIPvsMI: পরপর দ্বিতীয় হারের পরও নিজের দলের খেলোয়াড়ের চেয়েই এগিয়ে যেতে চান কেএল রাহুল 1

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পাওয়া হারের পর আজ কিংস ইলেভেন পাঞ্জাবের দল আবুধাবির মাঠে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয়েছিল। যেখানে টস জেতার পর রাহুল প্রথম ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। মুম্বাইয়ের দল যারপর প্রথমে ব্যাট করে ১৯১ রান করে। লক্ষ্য তাড়া করতে নেমে পাঞ্জাবের দল ব্যর্থ হয় আর ৪৮ রানে পেছিয়ে থেকে এই ম্যাচ হেরে যায়। হারের পর পাঞ্জাব অধিনায়ক কেএল রাহুল এই ব্যাপারে কথা বলেছেন।

পরপর দ্বিতীয় হার নিয়ে বললেন কেএল রাহুল

KXIPvsMI: পরপর দ্বিতীয় হারের পরও নিজের দলের খেলোয়াড়ের চেয়েই এগিয়ে যেতে চান কেএল রাহুল 2

টুর্নামেন্টে এইভাবে শুরুর ম্যাচে পাওয়া হারে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুলকে নিরাশ দেখিয়েছে। পরপর দ্বিতীয় ম্যাচে হারের পর পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে কেএল রাহুল নিজের দলের ব্যাপারে বলেন যে,
“স্বাভাবিকভাবেই এটা ভীষণই নিরাশাজনক। পেছনে তাকিয়ে দেখলে, তো আমরা চারের মধ্যে তিনটি ম্যাচ জিততে পারতাম। এই ম্যাচে আমরা কিছু ভুল করেছি। কিন্তু এখন আমরা শক্তিশালীভাবে ফিরে আসব। নতুন বলে উইকেট ভীষণ ভালো লাগছিল। জানিনা এটা তারপর কীভাবে স্লো হয়ে গিয়েছে। একটা অন্য বোলিং বিকল্প ভালো হবে, এখন অলরাউন্ডার বিকল্প যে ভালো বোলিং আর ব্যাটিং করতে পারে”।

ময়ঙ্ক আগরওয়ালের থেকে অরেঞ্জ কাপের দৌড় নিয়ে বললেন রাহুল

KXIPvsMI: পরপর দ্বিতীয় হারের পরও নিজের দলের খেলোয়াড়ের চেয়েই এগিয়ে যেতে চান কেএল রাহুল 3

হার যতই কিংস ইলেভেন পাঞ্জাবের হোক কিন্তু এখনও পার্পল ক্যাপ আর অরেঞ্জ ক্যাপ এই দলের কাছে রয়েছে। ময়ঙ্ক আগরওয়ালের দ্বারা অরেঞ্জ ক্যাপ ছিনিয়ে নেওয়ার পর রাহুল বলেন যে,
“এটা ঠিক করার জন্য এখন আগামী দিনে কোচেদের সঙ্গে বসে আলোচনা করব যে আমাদের কী একজন অতিরিক্ত বোলার খেলানো উচিৎ। যততক্ষণ অরেঞ্জ ক্যাপ কিংস ইলেভেনের কাছে রয়েছে আমি খুশি। ও (ময়ঙ্ক) ভীষণই মেহনত করেছে আর ও এই অরেঞ্জ ক্যাপের অধিকারী। আমার বিশ্বাস যে আমি এটা দ্রুতই ওর থেকে হাসিল করে নেব”।

আগামী ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে খেলবে পাঞ্জাব

KXIPvsMI: পরপর দ্বিতীয় হারের পরও নিজের দলের খেলোয়াড়ের চেয়েই এগিয়ে যেতে চান কেএল রাহুল 4

ভীষণই মজবুত দেখানো কেএল রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাব দলের মুখোমুখি এখন রবিবার চেন্নাই সুপার কিংসের দলের সঙ্গে হবে। যেখানে কেএল্ রাহুলের সামনে মহেন্দ্র সিং ধোনিকে দেখা যাবে। এখন যদি পাঞ্জাবকে এই মরশুমে ভাল প্রদর্শন করতে হয় তো তাদের চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচে জয় লাভ করতেই হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *