গম্ভীরের অবসরের পর শাহরুখ খান দিলেন এই বিশেষ বার্তা , যা শুনে আপনার চোখে জল আসতেই হবে 1

গত মঙ্গলবার ক্রিকেট বিশ্বের সকলকে হতবাক করে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর। তাঁর এমন ঘোষণা অনেকেই আশা করেননি। ভারতীয় ক্রিকেটের জন্য তাঁর অবদান অনেক। তাই ভক্তরা চেয়েছিলেন হয়তো তাকে অবসর নেয়ার জন্য জাতীয় দলে ম্যাচ খেলার সুযোগ করে দেয়া হবে। তবে তাঁর এই আকম্মিক ঘোষণার পর এমন আর কোনো সম্ভাবনা বাকি রইলো না।

গম্ভীরের অবসরের পর শাহরুখ খান দিলেন এই বিশেষ বার্তা , যা শুনে আপনার চোখে জল আসতেই হবে 2

এদিকে তাঁর অবসরের পর গম্ভীরকে উদ্দেশ্য করে টুইট বার্তা পাঠিয়েছেন বলিউড কিং এবং আন্তর্জাতিক ক্রিকেট থেকে সদ্য অবসরের ঘোষণা দেওয়া এই ক্রিকেটারের প্রাক্তন আইপিএল দল কলকাটা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। টুইট বার্তায় তিনি বলেন, “ধন্যবাদ তোমাকে ভালবাসা এবং নেতৃত্বের জন্য। তুমি একজন বিশেষ মানুষ এবং আল্লাহ্‌ যেন তোমাকে সবসময় খুশি রাখেন এই কামনা করি। এবং তোমার আরেকটু বেশি হাসা উচিত।”

গম্ভীরের অবসরের পর শাহরুখ খান দিলেন এই বিশেষ বার্তা , যা শুনে আপনার চোখে জল আসতেই হবে 3

আইপিএলে কেকেআরের হয়ে অনেক বড় দায়িত্বে ছিলেন গৌতম গম্ভীর এবং তাঁর উপর শাহরুখের অনেক আস্থা ছিল। দলকে শিরোপা জেতানোর মাধ্যমে আস্থার প্রতিদানও দিয়েছিলেন গম্ভীর। আইপিএলের প্রথম তিন আসরে শোচনীয় পারফরমেন্সের পর গম্ভীরকে দলে ভিড়িয়ে তাঁর হাতে দলের দায়িত্ব তুলে দেয় কেকেআর টিম ম্যানেজমেন্ট। তাকে দলে নিতে কেকেআরকে তাঁর জন্য নিলামে খরচ করতে হয়েছিল রেকর্ড পরিমাণ অর্থ যা ছিল ২.৪ মিলিয়ন ডলার।

গম্ভীরের অবসরের পর শাহরুখ খান দিলেন এই বিশেষ বার্তা , যা শুনে আপনার চোখে জল আসতেই হবে 4

দলের দায়িত্ব পাওয়ার পরের বছরই ফাইনালে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসকে হারিয়ে প্রথমবারের মত শিরোপা জয় করে কলকাতা নাইট রাইডার্স। দুই বছর পর আবারও গৌতম গম্ভীরের নেতৃত্বে শিরোপা নিজেদের করে নেয় কলকাতা ভিত্তিক এই ফ্রাঞ্চাইজিটি। তাঁর নেতৃত্বে গত কয়েক বছর ধরেই আইপিএলের অন্যতম সফল দল হিসেবে নিজেদেরকে প্রমাণ করেছে কেকেআর। এমনকি গত আসরেও টুর্নামেন্টের তৃতীয় স্থান অর্জন করে দলটি। দলকে সফলতা এনে দেওয়ার পাশাপাশি ব্যাট হাতে গম্ভীরের ব্যক্তিগত পারফরমেন্সও ছিল দুর্দান্ত। টুর্নামেন্টে এখন পর্যন্ত ৩০৩৫ রানের পাশাপাশই ২৭ টি অর্ধশতকও হাকিয়েছেন তিনি।

চলুন দেখে নিই শাহরুখের করা টুইটটি-

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published.