ধোনি আর রায়নার পর এই দিগগজ খেলোয়াড়ও নিলেন তিন ফর্ম্যাট থেকে অবসর

কিছুদিন আগেই মহেন্দ্র সিং ধোনি আর সুরেশ রায়না আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। এই দুজনেরই অবসর নেওয়ায় সমর্থকরা যথেষ্ট হতাশ। এর মধ্যে অস্ট্রেলিয়ার একজন তারকা খেলোয়াড়ও অবসর ঘোষণা করে দিয়েছেন।

ক্যামেরন হোয়াইট তিন ফর্ম্যাট থেকে করলেন অবসর ঘোষণা

ধোনি আর রায়নার পর এই দিগগজ খেলোয়াড়ও নিলেন তিন ফর্ম্যাট থেকে অবসর 1

অস্ট্রেলিয়ার প্রাক্তন অলরাউন্ডার ক্যামেরন হোয়াইট সমস্ত ধরণের ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করে দিয়েছেন। তিনি এই বিষয়ে স্বয়ং একটি বয়ান দিয়ে জানিয়েছেন। ক্যামেরন এখন কোচিংয়ের উপর মনোযোগ দিতে চান। এই কারণে তিনি পেশাদার ক্রিকেট থেকে অবসর নিতে চাইছেন।

আমার সময় শেষ হয়ে গিয়েছে

ধোনি আর রায়নার পর এই দিগগজ খেলোয়াড়ও নিলেন তিন ফর্ম্যাট থেকে অবসর 2

ক্যামেরন হোয়াইট নিজের অবসরের কথা জানিয়ে নিজের একটি বয়ানে বলেছেন, “আমি নিশ্চিতভাবে খেলা বন্ধ করে দিয়েছি। এটা নিশ্চিত। আমার স্টাইকার্সের সঙ্গে এক বছরের চুক্তি ছিল। আমি গত বছর ওদের জন্য কিছু ম্যাচই খেলেছি আর আবারও চুক্তি পাওয়ার জন্য আমাকে ওই ম্যাচগুলিতে ভালো প্রদর্শন করার প্রয়োজন ছিল। সতভাবে বললে আমি ভীষণ সন্তুষ্ট। আমার মনে হয় যে খেলোয়াড় হিসেবে আমার সময় শেষ হয়ে গিয়েছে আর এখন আমি কোচিংয়ে মনোযোগ দেওয়ার জন্য তৈরি”।

এমন থেকেছে ক্যামেরন হোয়াইটের ক্রিকেট কেরিয়ার

ধোনি আর রায়নার পর এই দিগগজ খেলোয়াড়ও নিলেন তিন ফর্ম্যাট থেকে অবসর 3

ক্যামেরন হোয়াইট ২০০৫ এ নিজের ওয়ানডে কেরিয়ার শুরু করেছিলেন। তিনি অস্ট্রেলিয়ার হয়ে ৪টি টেস্ট ম্যাচ, ৯১টি ওয়ানডে আর ৪৭টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনি নিজের খেলা ৪টি টেস্ট ম্যাচে অস্ট্রেলিয়ার হয়ে ২৯.২০ গড়ে ১৪৬ রান করেছেন। অন্যদিকে তিনি নিজের ৯১টি ওয়ানডে ম্যাচের কেরিয়ারে ৩৩.৯৬ গড়ে ২০৭২ রান করেছেন। অন্যদিকে ৪৭টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ তিনি ৩২.৮০র ভালো গড়ে মোট ৯৮৪ রান করেছেন। তিনি অস্ট্রেলিয়ার হয়ে শেষ ওয়ানডে ম্যাচ ২৬ জানুয়ারি ২০১৮য় খেলেছিলেন। এরপর থেকে তিনি অস্ট্রেলিয়া দলের বাইরে ছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *