অধিনায়ক হওয়ার পর মায়াঙ্ক আগরওয়ালকে নিয়ে এই বড় বার্তা দিলেন শিখর ধাওয়ান 1

পাঞ্জাব কিংস (Punjab Kings) আইপিএল ২০২২ (IPL 2022) এর জন্য ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal) তাদের অধিনায়ক নির্বাচিত করেছে। ২০২২ সালের আইপিএল মেগা নিলামের আগে, পাঞ্জাব কিংস এই অভিজ্ঞ খেলোয়াড়কে ১২ কোটি টাকায় ধরে রেখেছিল এবং এখন সম্প্রতি এই ফ্র্যাঞ্চাইজি তার দলের অধিনায়কত্ব মায়াঙ্কের হাতে তুলে দিয়েছে। অধিনায়ক হওয়ার পর দলের নতুন খেলোয়াড় শিখর ধাওয়ানের সঙ্গে ইনিংস ওপেনিং নিয়ে বড় কথা বলেছেন মায়াঙ্ক আগরওয়াল।

ধাওয়ানের সঙ্গে ওপেনিং নিয়ে বিবৃতি দিয়েছেন মায়াঙ্ক আগরওয়াল

Mayank Agarwal-Shikhar Dhawan

আইপিএল মেগা নিলাম ২০২২-এর সময়, পাঞ্জাব কিংস ভারতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড় শিখর ধাওয়ানকে (Shikhar Dhawan) ৮.২৫ কোটি টাকা দিয়ে তার দলের সাথে সংযুক্ত করেছিল। এমন পরিস্থিতিতে, এখন নিশ্চিত যে পাঞ্জাবের হয়ে ইনিংস শুরু করতে দেখা যাবে অধিনায়ক মায়াঙ্ক আগরওয়াল এবং শিখর ধাওয়ানকে। এমন পরিস্থিতিতে শিখর ধাওয়ানের প্রসঙ্গে মায়াঙ্ক আগরওয়াল বলেছেন যে, “পাঞ্জাব দলে অনেক খেলোয়াড় আছে যাদের নিয়ে আমি সত্যিই উত্তেজিত। শিখরের (ধাওয়ান) সঙ্গে ওপেন করা বা শিখরের সঙ্গে খেলার সুযোগ পাওয়াটা দারুণ হবে।”

আইপিএলে মায়াঙ্ক আগরওয়ালের পারফরম্যান্স

Mayank Agarwal

মায়াঙ্ক আগরওয়ালের আইপিএলে অনেক অভিজ্ঞতা রয়েছে। তিনি এখন পর্যন্ত তার আইপিএল কেরিয়ারে ১০০টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ১৩৫.৫ সেরা স্ট্রাইক রেটে ব্যাট করার সময় মোট ২১৩১ রান করেছেন। এর সাথে মায়াঙ্ক তার আইপিএল কেরিয়ারে ১১টি হাফ সেঞ্চুরি এবং একটি দুর্দান্ত সেঞ্চুরিও করেছেন। একই সাথে আইপিএলে তার সেরা ব্যাটিং স্কোর ১০৬ রান। মায়াঙ্ক আগরওয়ালের এই আইপিএল পরিসংখ্যানগুলি অনেক প্রভাবিত করতে চলেছে। আইপিএলের শুরুর দিনগুলি মায়াঙ্কের জন্য বিশেষ ছিল না। কিন্তু পাঞ্জাবের সঙ্গে আইপিএলে যোগ দেওয়ার পর গত কয়েক বছরে মায়াঙ্ক প্রচুর রান করেছেন। যার কারণে তিনি সবাইকে প্রভাবিত করেছেন। এমন পরিস্থিতিতে, এখন আইপিএল ২০২২-এ মায়াঙ্ক আগরওয়ালের কাছ থেকে পাঞ্জাব কিংসের অনেক আশা থাকবে।

Leave a comment

Your email address will not be published.