শাহিদ আফ্রিদি লঙ্ঘন করলেন সমস্ত সীমা, কপিলদেবকে অপমান করে বললেন এই কথা

এই মুহূর্তে সমস্ত বিশ্বকেই করোনা ভাইরাসের সামনে ধুলিস্যাত হতে দেখা যাচ্ছে। করোনা যেভাবে নিজের প্রকোপ দেখিয়েছে তাতে বিশ্বজুড়ে মানুষ আতঙ্কিত অন্যদিকে এই মহামারী থেকে বাঁচার জন্য সমস্ত দেশ নিজেদের তরফে সমস্ত রকম প্রচেষ্টা করে চলেছে। করোনার মহামারীর কারণে মানুষকে মুশকিলের মুখোমুখি হতে হচ্ছে।

করোনার বিরুদ্ধে লড়ার জন্য বেশ কিছু মানুষ এগিয়ে এসে করছেন সাহায্য

শাহিদ আফ্রিদি লঙ্ঘন করলেন সমস্ত সীমা, কপিলদেবকে অপমান করে বললেন এই কথা 1

এই মহামারীর সামনে কারোওই কিছু চলছে না অন্যদিকে প্রত্যেকটি দেশেই মানবতার খাতিরে বড়ো বড়ো ব্যক্তিত্বরা সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। ভারতও করোনায় সম্পূর্ণভাবে আক্রান্ত। অন্যদিকে ভারতের প্রতিবেশী পাকিস্তানেও এই প্রাণঘাতী ভাইরাসের প্রভাবে আতঙ্ক ছড়িয়েছে। চারদিকে ত্রাহী ত্রাহী অবস্থা। এর মধ্যেই এই ভাইরাসের বিরুদ্ধে লড়ার আর সমাধানের জন্য সমস্ত দেশের মানুষই নিজেদের তরফে যতটা সম্ভব সাহায্য করছেন।

শোয়েব আকতার টাকা তোলার লক্ষ্যে ভারত-পাক সিরিজের দিয়েছিলেন পরামর্শ

শাহিদ আফ্রিদি লঙ্ঘন করলেন সমস্ত সীমা, কপিলদেবকে অপমান করে বললেন এই কথা 2

এই মহামারী একরকমভাবে পুরো বিশ্বের সামনেই একটি বড়ো আর্থিক সংকট তৈরি করে দিয়েছে। টাকার প্রয়োজনের কথা মাথায় রেখে আলাদা আলাদা উপায়ের কথাও বলা হচ্ছে। যার মধ্যে সম্প্রতিই পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার শোয়েব আকতার অর্থ সংগ্রহের জন্য নিজের একটি পরামর্শ দিয়েছিলেন। যেখানে শোয়েব আকতার পরামর্শ দেন যে কোভিড ১৯ থেকে লড়ার জন্য প্রয়োজনীয় অর্থ সংগ্রহের জন্য ভারত আর পাকিস্তানের মধ্যে তিন ম্যাচের সিরিজের আয়োজন করা হোক। যার মাধ্যমে সংগৃহীত অর্থ দুই দেশে মহামারী থেকে বাঁচার কাজে লাগবে।

শোয়েবের পরামর্শ কপিলদেবের কটাক্ষ, এখন আফ্রিদি দিলেন এই জবাব

শাহিদ আফ্রিদি লঙ্ঘন করলেন সমস্ত সীমা, কপিলদেবকে অপমান করে বললেন এই কথা 3

শোয়েব আকতারের এই পরামর্শকে ভারতের প্রাক্তন অধিনায়ক কপিলদেব গোড়াতেই খারিজ করে দিয়ে বলেছিলেন যে ভারতে অর্থের কোনো অভাব নেই। ভারতের কাছে পর্যাপ্ত অর্থ রয়েছে যা দিয়ে তারা এই সংকট সামলাতে পারবেন। এর উত্তরে শোয়েব আকতার বলেন যে, “আমার মনে হয় না যে কপিল ভাই বুঝতে পেরে থাকবেন যে আমি কী বলতে চাইছি। সমস্ত মানুষ আর্থিকভাবে সংকটে ফাঁসতে চলেছে। এটা আমাদের একসঙ্গে করার আর রাজস্ব উৎপন্ন করার সময়। কপিলদেবের টাকার প্রয়োজন নেই কিন্তু বাকি মানুষদের রয়েছেন”।

শাহিদ আফ্রিদি লঙ্ঘন করলেন সমস্ত সীমা, কপিলদেবকে অপমান করে বললেন এই কথা 4

শোয়েব আকতারের এই কথা শাহিদ আফ্রিদিও সমর্থন করেন আর বলেন যে, “শোয়েব আকতার মানবতার জন্য পজিটিভ কথা বলেছেন। আমি কপিলদেবের জবাবে অবাক হয়েছি। কারণ আমি ভারতের ভিডিয়ো দেখেছি যেখানে মানুষ আবর্জনা থেকে তুলে খাবার যোগাড় করছে আর তা খাচ্ছে। আমি ওনাকে সম্মান করি কিন্তু কপিলদেবের এই কথা বলা উচিত নয়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *