১৪ বছরের খেলোয়াড়সহ আফগানিস্তানের এই ৩ খেলোয়াড়কে রাজস্থান রয়্যালস ট্রায়ালের জন্য ডাকল

বর্তমান সময়ে আফগানিস্তানের দলে বেশ কিছু ভালো স্পিন বোলার রয়েছে। যারা আন্তর্জাতিক স্তরে নিজেদের প্রমান করেছেন। যাদের মধ্যে রশিদ খান, মুজীব উর রহমান আর মহম্মদ নবীর মতো নাম শামিল রয়েছেন। এরা প্রত্যেকেই নিজেদের দলের হয়ে বেশকিছু লীগে খেলে ভীষণই ভালো প্রদর্শন করে দেখিয়েছেন। এখন রাজস্থান রয়্যালস দল ৩জন আফগানিস্তানের খেলোয়াড়কে ট্রায়ালের জন্য ডেকে পাঠিয়েছে।

আফগানিস্তানের তিনজন খেলোয়াড়কে ট্রায়ালের জন্য ডাকল রাজস্থান রয়্যালস

১৪ বছরের খেলোয়াড়সহ আফগানিস্তানের এই ৩ খেলোয়াড়কে রাজস্থান রয়্যালস ট্রায়ালের জন্য ডাকল 1

এই মুহূর্তে সমস্ত আইপিএল দলগুলি নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। তারা তরুণ আর উদীয়মান তারকা খেলোয়াড়দের ট্রয়ালে পরীক্ষা করে দেখে নিচ্ছে। এই মুহূর্তে রাজস্থান রয়্যালসের দলও ৩ জন আফগানিস্তানের খেলোয়াড়কে ট্রায়ালের জন্য ডেকে পাঠিয়েছে, যাদের মধ্যে একজনের বয়েস মাত্র ১৪ বছর। তারা চায়নাম্যান স্পিনার নুর আহমেদ লঙ্কওয়াল, নবীন উল হক, আর রহমানুল্লাহ গুরবাজকে ট্রায়ালের জন্য ডেকেছেন। নিলামের জন্য আফগানিস্তানের ১৯জন খেলোয়াড় নিজেদের নাম পাঠিয়েছেন। যেখানে এই খেলোয়াড়দের নামও শামিল হতে পারে। এই খেলোয়াড়রা নিজেদের সুযোগ পেয়ে প্রমান করেছেন যে কারণে এদের ট্রায়ালের জন্য ডেকে পাঠানো হয়েছে।

১৪ বছর বয়েসী স্পিনার উপর রয়েছে দৃষ্টি

১৪ বছরের খেলোয়াড়সহ আফগানিস্তানের এই ৩ খেলোয়াড়কে রাজস্থান রয়্যালস ট্রায়ালের জন্য ডাকল 2

রাজস্থান রয়্যালসের দল এদের ট্রায়ালের জন্য ডাকার পর, এদের মধ্যে সবচেয়ে বেশি আলোচনার কেন্দ্র হন নুর আহমেদ লঙ্কওয়াল, যার বয়েস এখন মাত্র ১৪ বছর। সম্প্রতিই তিনি ভারতীয় অনুর্ধ্ব ১৯ দলের বিরুদ্ধে আফগানিস্থান অনুর্ধ্ব ১৯ দলের হয়ে খেলেছেন এবং দুর্দান্ত প্রদর্শন করে দেখিয়েছিলেন। । এই তিন খেলোয়াড়ের নাম ঘোষণা করেন আফগানি সাংবাদিক এম মোহম্মদ মোমন্দ। তিনি একটি টুইট করে এই কথা জানান। এখন দেখার যে এই তিন খেলোয়াড় নিজেদের প্রদর্শনে দলে জায়গা করে নিতে পারেন কিনা।

আগেও রাজস্থান রয়্যালস কিনেছে আফগানিস্তানের খেলোয়াড়দের

১৪ বছরের খেলোয়াড়সহ আফগানিস্তানের এই ৩ খেলোয়াড়কে রাজস্থান রয়্যালস ট্রায়ালের জন্য ডাকল 3

এর আগে রাজস্তান রয়্যাল আফগানিস্তানের স্পিনার জাহির খানকে ২০১৮র নিলামে কিনেছিল। কিন্তু চোট লাগার কারণে তিনি খেলতে পারেননি। যদিও রশিদ খান, মুজীব উর রহমান, আর মহম্মদ নবী আইপিএলে খেলেই নাম কিনেছেন। মুজীব পাঞ্জাবের হয়ে খেলেন তো রশিদ আর নবী হায়দ্রাবাদের হয়ে খেলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *