আইপিএল বেটিং চক্রে নাম জড়াল আরবাজ খানের, সমন পাঠালো পুলিশ

বলিউডের অভিনেতা, ছবি নির্মাতা তথা বলিউড তারকা সলমানের খানের ভাই আরবাজ খানের নাম জড়াল আইপিএল বেটিংয়ে। যারপরেই মুম্বাইয়ের ঠানে পুলিশ আন্তর্জাতিক সাট্টাবাজির মামলায় তাকে সমন পাঠায়। সংবাদমাধ্যমের একটি খবর অনুযায়ী অভিনেতা আরবাজ খানকে পুলিশ আরবাজ খানকে শুক্রবার দুপুরে সমন পাঠায়। পুলিশ কিছুদিন আগেই একটি বেটিং চক্রের পর্দা করেছিল যারপরই সোনু জালান নামে এক বুকিকে গ্রেপ্তার করে।

তারকা অভিনেতার ভাইয়ের নাম জড়াল
আইপিএল বেটিং চক্রে নাম জড়াল আরবাজ খানের, সমন পাঠালো পুলিশ 1
সংবাদমাধ্যমের খবর অনুযায়ী মুম্বাইয়ের ঠানে পুলিশের পাঠানো সমন অনুসারে মুম্বাইয়ের এই ঘোটালি সম্পর্কিত মামলায় আরবাজ খানকে জরুরী ভিত্তিতে উপস্থিত থাকতে বলার হয়েছে। সেই সঙ্গে পুলিশের একটি সূত্রের অনুসারে আরবাজ খান এবং বুকি সোনু জালান একে অপরকে বেশ ভাল মতই চিনতেন। এছাড়াও এটা জানা গিয়েছে যে সাট্টাবাজ সোনু শুধু মাত্র ভারতেই নয় বরং আন্তর্জাতিক স্তরেও বেটিং চক্র চালান। তাছাড়া আন্তর্জাতিক আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের সঙ্গেও সম্পর্ক রয়েছে।
আইপিএল বেটিং চক্রে নাম জড়াল আরবাজ খানের, সমন পাঠালো পুলিশ 2
পুলিশের জেরায় ওই বুকি পুলিশের কাছে আরবাজ খানের নাম নেয়। সেই কারণেই পুলিশ এখন আরবাজকে জেরা করতে চাইছে। প্রসঙ্গত কয়েকদিন আগেই ঠানের অ্যান্টি এসকার্সেন সেল বুকি সোনু জালানকে গ্রেপ্তার করেছিল। তারপরই বেশ কয়েকটি চমকে দেওয়ার মত খোলসা হয় পুলিশের কাছে।
আইপিএল বেটিং চক্রে নাম জড়াল আরবাজ খানের, সমন পাঠালো পুলিশ 3
এই মামলা নিয়ে ঠানের অ্যান্টি এসকার্সন সেলের ইন্সপেক্টর রাজকুমার কোথমিরে জানিয়েছেন, “ আরবাজ খান সোনু জালানের বন্ধু ছিল। যদিও বেটিংয়ে তার কোনও হাত নেই”। এছাড়াও ঠানে ক্রাইম ব্রাঞ্চের হাতে আসা সোনু জালান তাদের জেরার মুখে বেশ কয়েকটি বড় খোলসাও করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *