টি২০ বিশ্বকাপে ভারতের ইতিবাচক ও হতাশাজনক হিসেবে এই দুই খেলোয়াড়কে তুলে ধরলেন অভিনব মুকুন্দ 1

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার ১২ ম্যাচ শেষে দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছে ভারত। সোমবার ফাইনাল ম্যাচ শেষে দেশে ফিরবে ভারতীয় দল। প্রথম দুই ম্যাচে ভারতের পরাজয় যখন সেমি ফাইনালে যেতে বাধা দেয় তখন দল নির্বাচনও প্রশ্নবিদ্ধ হয়। সংযুক্ত আরব আমিরশাহির পিচে যেখানে স্পিনারদের জ্বলে ওঠার কথা ছিল সেখানে ভারতীয় বোলাররা খারাপভাবে ব্যর্থ হয়েছে।

T20 World Cup 2021: I have KL Rahul Down As The Top Run-scorer In The  Tournament, Says Brett Lee

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের পারফরম্যান্সের মূল্যায়ন করছেন ক্রিকেটার অভিনব মুকুন্দ। অভিনব বলেছেন যে ভারতীয় দলের ইতিবাচক বিষয় হল কে এল রাহুলের পারফরম্যান্স। প্রথম দুই ম্যাচ হারার পর ভারতের জন্য ইতিবাচক কিছু বেছে নেওয়াটাই বুদ্ধিমানের কাজ। কেউ যদি বেছে নেন, তিনি কে এল রাহুল। অভিনব বলেন, রাহুল ভালো করেছে। রাহুল তার পারফরম্যান্স অব্যাহত রাখলে ভারত আসন্ন সিরিজ এবং টুর্নামেন্ট থেকে লাভবান হতে পারবে। বিশেষ করে আগামী বছর অস্ট্রেলিয়া বিশ্বকাপে। অভিনব বলেছেন যে সামনের সারিতে রাহুলের পারফর্মেন্স অতুলনীয়। ভারতের হয়ে ৪ ম্যাচে ১৪০ রান করেছিলেন রাহুল। আফগানিস্তান ও স্কটল্যান্ডের বিপক্ষেও হাফ সেঞ্চুরি করেছেন তিনি। এর মধ্যে ১৮ বলে দ্রুততম হাফ সেঞ্চুরিও রয়েছে।

ICC T20 World Cup 2021: Injury woes hit India camp as THIS player's 'knees  are not in great condition'

অভিনবের মতে, টুর্নামেন্টে তিন ম্যাচে একটিও উইকেট না নেওয়া বরুণ চক্রবর্তী ভারতীয় দলের সবচেয়ে হতাশাজনক খেলোয়াড়। আইপিএলে নিজের পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে পারেননি বরুণ। ইকোনমি 6.45 এ 11 ওভার বাকি থাকতে। জাদেজা ও অশ্বিন বরুণের চেয়ে ভালো করেছেন। UAE-তে বরুণকে ভারতের তুরুপের তাস মনে করা হতো। কিন্তু বরুণের খারাপ পারফরম্যান্স ভারতীয় দলকে পিছিয়ে দেয়।

Leave a comment

Your email address will not be published.