বলিউড অভিনেতা অভিষেক বচ্চন ওড়ালেন পাকিস্থানের মজা, বললেন বাপ বাপই হয়

পুরো বিশ্বই ভারত আর পাকিস্থানের ক্রিকেটকে চির প্রতিদ্বন্ধী বলে মনে করেন। দুই দেশই একে অপরের বিরুদ্ধে কোনওভাবেই কোনও কমতি ছাড়তে চায় না। অন্যদিকে ভারত থেকে আলাদা হয়ে পাকিস্থান তৈরি হওয়ায় তাকে বেটা (ছেলে) বলে লোকেরা রাগায়। এই রাগানোর তালিকার এখন আরও একটি নাম জুড়ে গেলো। বলিউড তারকা অভিষেক বচ্চনও পাকিস্থানকে বেটা বলে রাগালেন। তিনি এই কথা তার টুইটের মাধ্যমে জানিয়েছেন।

পাকিস্থানকে বললেন বেটা (ছেলে)

এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে ভারত পাকিস্থানকে সহজেই হারিয়ে দিয়েছিল। যারপর অভিষেক বচ্চন টুইট করে পাকিস্থানের মজা উড়িয়ে ছিলেন। তিনি টুইট করে লেখেন, “ ছেলে ছেলেই হয় আর বাপ বাপ…! ক্রিকেটেও#ভারতবনামপাকিস্থান

ভারত হাসিল করে সহজ জয়
বলিউড অভিনেতা অভিষেক বচ্চন ওড়ালেন পাকিস্থানের মজা, বললেন বাপ বাপই হয় 1
ভারত আর পাকিস্থানের ম্যাচ সুপার ৪ এ দ্বিতীয়বার হয়েছিল। এই ম্যাচে ভারত শিখর ধবন আর রোহিত শর্মার শতকীয় ইনিংসের সৌজন্যে পাকিস্থানকে ৯ উইকেটে হারিয়ে দিয়েছিল। এই ম্যাচে পাকিস্থানের অধিনায়ক টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে শোয়েব মালিকের হাফ সেঞ্চুরির সৌজন্যে পাকিস্থান নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৩৭ রান করেছিল। জবাবে ভারত ৩৯.৩ ওভারে এক উইকেটে ২৩৮ রান তুলে দেয়। এটা উইকেটের ব্যাপারে ওয়ানডে ক্রিকেটে ভারতের পাকিস্থানের বিরুদ্ধে সবচেয়ে বড় জিত। এই জয়ের সঙ্গে ভারত ফাইনালে নিজের জায়গা পাকা করে ফেলে।

Leave a comment

Your email address will not be published.