এবি ডেভিলিয়র্সের পরিবারে এলো খুশির খবর, তৃতীয়বার হলেন বাবা

বিশ্ব ক্রিকেটে সবচেয়ে অনন্য ব্যাটসম্যান হিসেবে নিজের পরিচিতি তৈরি করে ফেলা দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা ব্যাটসম্যান এবি ডেভিলিয়র্সকে সম্প্রতিই ইন্ডিয়ান প্রিমিয়ায়র লীগে নিরাশ হতে হয়েছে। এবি ডেভিলিয়র্সের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল আইপিএল ২০২০তে আবারও সফল হতে পারেনি।

আইপিএলের নিরাশার মধ্যেই এবি ডেভিলিয়র্সের জীবনে এল খুশি

এবি ডেভিলিয়র্সের পরিবারে এলো খুশির খবর, তৃতীয়বার হলেন বাবা 1

নিরাশ মনে আর আবেগের সঙ্গে এবি ডেভিলিয়র্সকে এই মরশুমেও নিজের সমর্থকদের বিদায় জানাতে হয়েছে। কিন্তু এই নিরাশার মধ্যে তার জীবনে একটি বড় খুশি খবর এসেছে। আইপিএলের ১৩তম মরশুমে প্লে অফে আরসিবি জায়গা করে নিয়েছিল, কিন্তু সেখান থেকে এগিয়ে যেতে পারেনি। আইপিএলের শেষ হওয়ার পরিদিনই এবি ডেভিলিয়র্সের স্ত্রী ড্যানিয়েল তৃতীয় সন্তানের জন্ম দিয়ে তাকে অপার্থিব খুশি দিয়েছেন।

এবি ডেভিলিয়র্সের স্ত্রী ১১ নভেম্বর দিয়েছেন একটি কন্যা সন্তানের জন্ম

এবি ডেভিলিয়র্সের পরিবারে এলো খুশির খবর, তৃতীয়বার হলেন বাবা 2

মিষ্টার ৩৬০ ডিগ্রি নামে জনপ্রিয় এবি ডেভিলিয়র্সের স্ত্রী ড্যানিয়েল গত সপ্তাহে বুধবার একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। যে কথা ডেভিলিয়র্স নিজের ইনস্টাগ্রাম পোষ্টে ছবি শেয়ার করে সমর্থকদের এখন দিয়েছেন। এবি ডেভিলিয়র্স আগেই দুই সন্তানের বাবা। এর আগে তার দুটি পুত্রসন্তান রয়েছে যাদের মধ্যে একজনের জন্ম ২০১৫য় হয়েছিল আর যার নাম রাখা হয়েছে এবি ডেভিলিয়র্স জুনিয়র, অন্যদিকে দ্বিতীয় বাচ্চার জন্ম ২০১৭য় হয়, যার নাম জন রিচার্ড।

এবি আর ড্যানিয়েলের ২০১৩য় হয়েছিল বিয়ে

এবি ডেভিলিয়র্সের পরিবারে এলো খুশির খবর, তৃতীয়বার হলেন বাবা 3

এবি ডেভিলিয়র্স নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যেখানে তিনি নিজের স্ত্রী আর নবজাতক সন্তানের সঙ্গে রয়েছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, “আমরা নিজেদের দুনিয়ায় এক সুন্দর কন্যা সন্তানকে স্বাগত জানাচ্ছি। ইয়েনে ডেভিলিয়র্স- তুমি আমাদের পরিবারের জন্য আশির্বাদ। আমরা তোমাকে পেয়ে কৃতজ্ঞ”। ডেভিলিয়র্স নিজের কন্যা সন্তানের নাম ইয়েনে ডেভিলিয়র্স রেখেছেন। প্রসঙ্গত এবি আর ড্যানিয়েল ২০১৩য় বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ডেভিলিয়র্স নিজের স্ত্রীকে ভারত তাজমহলের সামনে প্রপোজ করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.