আইপিএল আর পিসিএলের আগে এই লীগে খেলতে দেখা যাবে এবি ডেভিলিয়র্সকে
AB de Villiers of the Royal Challengers Bangalore hits a six during match 24 of the Pepsi Indian Premier League Season 2014 between the Royal Challengers Bangalore and the Sunrisers Hyderabad held at the M. Chinnaswamy Stadium, Bangalore, India on the 4th May 2014Photo by Prashant Bhoot / IPL / SPORTZPICSImage use subject to terms and conditions which can be found here: http://sportzpics.photoshelter.com/gallery/Pepsi-IPL-Image-terms-and-conditions/G00004VW1IVJ.gB0/C0000TScjhBM6ikg

এবি ডেভিলিয়র্স মে ২০১৮য় আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেলেছেন। এখন তিনি খালি বিশ্বজুড়ে টি২০ লীগ আর ঘরোয়া ক্রিকেট খেলায় নিজের ধ্যান দিচ্ছেন।

বাংলাদেশ প্রিমিয়ার লীগে রঙ্গপুর রাইডার্সের হয়ে খেলতে পারেন ডেভিলিয়র্স
আইপিএল আর পিসিএলের আগে এই লীগে খেলতে দেখা যাবে এবি ডেভিলিয়র্সকে 1
জানিয়ে দিই, যে এবি ডেভিলিয়র্স ৪ জানুয়ারি ২০১৯৯ থেকে শুরু হতে চলা বাংলাদেশ প্রিমিয়ার লীগে রঙ্গপুর রাইডার্সের দলের সঙ্গে চুক্তি করতে পারেন। বাংলাদেশ প্রিমিয়ার লীগের এটা ষষ্ঠ মরশুম হতে চলেছে আর এই সিজনে এবির খেলার সম্পুর্ণ সুযোগ রয়েছে। বাংলাদেশ মিডিয়ার রিপোর্টের মোতাবেক তিনি দ্রুতই রঙ্গপুর রাইডার্স দলের সঙ্গে চুক্তি করতে পারেন। জানিয়ে দিই যে এবি ডেভিলিয়র্স এটা পরিস্কার করে দিয়েছেন যে তিনি আইপিএল ২০১৯ এও খেলবেন। আইপিএলে তিনি আরসিবির দলের সঙ্গে যুক্ত রয়েছেন। ২০১৯ এর পাকিস্থান সুপার লীগেও এবি ডেভিলিয়র্সকে খেলতে দেখা যাবে।

অ্যালেক্স হেলসকে জুড়ে নিয়েছেন দলে
আইপিএল আর পিসিএলের আগে এই লীগে খেলতে দেখা যাবে এবি ডেভিলিয়র্সকে 2
যদিও অন্যদিকে রঙ্গপুর রাউডার্সের দলের সিইও ইশতিয়াক সিদ্ধিকি এ ব্যাপারে জানিয়েছে যে ইংল্যান্ডের তারকা ওপেনার ব্যাটসম্যান অ্যালেক্স হেলসকে দলে শামিল করা হয়েছে। রঙ্গপুর রাইডার্স দলের সিইও ক্রিকবাজের সঙ্গে কথা বলতে নিজের এক বয়ানে বলেছেন, ‘ আমরা আগামি সিজনের জন্য অ্যালেক্স হেলসের সঙ্গে কন্ট্র্যাক্ট করে নিয়েছি। আমাদের আশা যে তিনি পুরো সিজনের সঙ্গে উপলব্ধ হবেন’।

টম মুডি দিয়েছেন অ্যালেক্স হেলসকে নেওয়ার পরামর্শ
আইপিএল আর পিসিএলের আগে এই লীগে খেলতে দেখা যাবে এবি ডেভিলিয়র্সকে 3
জানিয়ে দিই যে রঙ্গপুর রাইডার্সের কোচ হলেন টম মুডি আর আইপিএলেও তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের কোচ। অ্যালেক্স হেলস আইপিএলে সানরাইজার্সের হয়ে খেলেন। টম মুডি রঙ্গপুর রাইডার্সের টিম মালিকদের অ্যালেক্স হেলসকে নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। অন্যদিকে রঙ্গপুর রাইডার্সের অধিনায়কত্ব রয়েছে মাশরফি মোর্তাজার কাঁধে। এছাড়াও এই দলে ক্রিস গেইল, মহম্মদ মিঠুনের মত তারকা খেলোয়াড়ও খেলন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *