ডেভিলিয়র্স দিলেন শর্ত, ধোনি এই কাজ করলে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন! 1

এবি ডেভিলিয়র্সের অবসরের পর থেকে প্রত্যেক ক্রিকেটপ্রেমীই স্রেফ এটাই চাইছেন যে যে কোনোভাবেই এবি ডেভিলিয়র্স নিজের অবসরের সিদ্ধান্ত ফেরত নিন আর আন্তর্জাতিক ক্রিকেটে আরো একবার খেলুন। যদিও এবি ডেভিলিয়র্স এখনো পর্যন্ত নিজের অবসরের সিদ্ধান্ত অটল রয়েছেন। এরমধ্যে তিনি ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন্সে নিজের আন্তর্জাতিক ক্রিকেটে আবারো ফিরে আসার শর্ত জানিয়েছেন।

যদি ধোনি ২০২৩ বিশ্বকাপ খেলেন তো ডেভিলিয়র্সও ফিরতে তৈরি

ডেভিলিয়র্স দিলেন শর্ত, ধোনি এই কাজ করলে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন! 2

আসলে কিছু আগেই দক্ষিণ আফ্রিকার প্রাক্তন তারকা খেলোয়াড় এবি ডেভিলিয়র্স গৌরভ কাপুরের শো ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়নে উপস্থিত হয়েছিলনে। এই শো চলাকালীন যখন গৌরভ কাপুর মজার ঢঙে ডেভিলিয়র্সকে প্রশ্ন করে যে আপনি ২০১৯ বিশ্বকাপ তো খেলছেন না, তো আপনি কি ২০২৩ বিশ্বকাপ খেলবেন? এই প্রশ্নের উত্তর দেওয়ার আগে এবি ডেভিলিয়র্স হাসতে থাকেন আর তিনিও এই প্রশ্নের উত্তর মজার ঢঙে জবাব দিতে গিয়ে বলেন,

“যদি ধোনি ২০২৩এর বিশ্বকাপ খেলেন তো আমিও খেলব। ২০১৩য় আমার বয়েস ৩৯ বচহর হবে, সেই সময় আমি প্রত্যাবর্তন করতে পারি”।

সংবেদনশীল পরিস্থিতির কারণে নিতে হয়েছে অবসর

ডেভিলিয়র্স দিলেন শর্ত, ধোনি এই কাজ করলে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন! 3

এবি ডেভিলিয়র্স আগে নিজের কথা এগোতে গিয়ে নিজের দ্রুত অবসরের সঠিক কারণ জানাতে গিয়ে বলেন,

“ আমি ২০১৯ বিশ্বকাপ খেলতে চেয়েছিলাম, কিন্তু আমি অবসর নিয়ে নেয়। কারণ সেটা আমার জন্য যথেষ্ট সংবেদনশীল পরিস্থিতি ছিল। আমার কেরিয়ারের শেষ তিন বছর এমন ছিল, যখন আমাকে নিজেকে ঠিক করতে হত যে আমাকে কখন খেলতে হবে আর কখন নয়, এই কারণে দক্ষিণ আফ্রিকায় এই বিষয়টা নিয়ে আমার যথেষ্ট সমালোচনাও হতে থাকে। যার ফলে আমাকে শেষমেশ অবসর নিতে হয়”।

২৩ মে ২০১৮য় নিয়েছিলেন অবসর

ডেভিলিয়র্স দিলেন শর্ত, ধোনি এই কাজ করলে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন! 4

আপনাদের জানিয়ে দিই যে ২৩ মে ২০১৮য় এবি ডেভিলিয়র্স অবসর ঘোষণা করেছিলেন। এবি ডেভিলিয়র্স নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো পোষ্ট করে নিজের অবসরের ব্যাপারে নিজের সমর্থকদের জানিয়ে ছিলেন। এবি ক্রিকেটের তিন ফর্ম্যাটকেই বিদায় জানিয়ে দেন। তিনি অবসর নেওয়ায় কোটি কোটি সমর্থকদের হৃদয় ভেঙে গিয়েছিল। তার সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় তার কাছে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরত আসার আবেদনও করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *