আইপিএল ২০১৯ – বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্স ৫ বছর পর গড়লেন এই লজ্জাজনক রেকর্ড

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমের শুরু শেষমেশ দীর্ঘ অপেক্ষার পর শনিবার হয়ে গিয়েছে। চেন্নাইয়ের পি চিদাম্বরম স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মধ্যে খেলা হওয়া এই মরশুমের প্রথম ম্যাচে বিরাট কোহলির আরসিবিকে এক লজ্জাজনক হারের সম্মুখীন হতে হয়।

এবি-কোহলিও করতে পারেননি নিজেদের নামের অনুরূপ প্রদর্শন

বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্সের মত ভয়ঙ্কর টি-২০ ব্যাটসম্যানের উপস্থিতিতে আরসিবির কাছ থেকে আশা তো অনেকটাই ছিল কিন্তু আরসিবির পুরো দল এই ম্যাচে মাত্র ৭০ রানের স্কোরেই অলআউট হয়ে যায়।
আইপিএল ২০১৯ – বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্স ৫ বছর পর গড়লেন এই লজ্জাজনক রেকর্ড 1
এই দলে বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্স গত বেশ কিছু বছর ধরে এমনভাবে দলের দায়িত্ব পালন করে চলেছেন যা এক বড়ো উদাহরণ। এই দুই ব্যাটসম্যানই আরসিবির হয়ে বেশ কিছু জয়ের ভিত গড়েছেন।

সিএসকের বিরুদ্ধে কোহলি-এবি মারতে পারেননি কোনো বাউন্ডারি

কিন্তু এই ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্সকে না শুধু নিজেদের দলের হারে নিরাশ হতে হয় বরং সেই সঙ্গে তারা এমন এক লজ্জাজনক রেকর্ডও করে ফেলেন যা গত পাঁচ বছরে এই দুই ব্যাটসম্যান করেননি।
আইপিএল ২০১৯ – বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্স ৫ বছর পর গড়লেন এই লজ্জাজনক রেকর্ড 2
সিএসকের বিরুদ্ধে বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্স দুজনেই নিজেদের ইনিংসে দুই অংকের সংখ্যাও পার করতে পারেননি। কোহলি ৬ আর এবি ১২ রান করেন। এই দুজনের ইনিংসের সবচেয়ে বিশেষ ব্যাপার হল যে এই দুই ব্যাটসম্যান তাদের ইনিংসে একটিও বাউন্ডারি মারতে পারেননি।

৫ বছর পর দুই তারকাই এক সঙ্গে কোনো ম্যাচে মারতে পারেননি বাউন্ডারি

বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্স দুই ব্যাটসম্যানই কোনো ম্যাচে ২০১৩র পর কোনো বাউন্ডারিই মারতে পারেননি। এর আগে ২০১৩য় মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্স দুজনেই কোনো বাউন্ডারি মারতে পারেননি।
আইপিএল ২০১৯ – বিরাট কোহলি আর এবি ডেভিলিয়র্স ৫ বছর পর গড়লেন এই লজ্জাজনক রেকর্ড 3
২০১১ থেকেই আরসিবির দলের হয়ে খেলা এবি ডেভিলিয়র্স আর বিরাট কোহলির সঙ্গে এমনটা দ্বিতীয়বার হল যখন কোনো একটি ম্যাচে এই দুই ব্যাটসম্যান একটিও বাউন্ডারি মারতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *