AUSvsIND: অ্যারণ ফিঞ্চ এই ২ খেলোয়াড়কে বললেন তৃতীয় ওয়ানডে ম্যাচে হারের দায়ী

ভারতীয় দল ক্যানবেরায় খেলা হওয়া তৃতীয় ওয়ানডে ম্যাচ নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩০২ রানের স্কোর খাড়া করেছিল। এই লক্ষ্যের জবাবে অস্ট্রেলিয়ার দল ৪৯.৩ ওভারে ২৮৯ রানেই অলআউট হয়ে যায়। যতই এই ম্যাচ ভারতের দল জিতুক, কিন্তু এই সিরিজকে অস্ট্রেলিয়ার দল ২-১ ফলাফলে জিতে নিয়েছে।

হার্দিক-জাদেজার পার্টনারশিপ ছিনিয়ে নিয়েছে ম্যাচ

AUSvsIND: অ্যারণ ফিঞ্চ এই ২ খেলোয়াড়কে বললেন তৃতীয় ওয়ানডে ম্যাচে হারের দায়ী 1

অস্ট্রেলিয়ার তৃতীয় ওয়ানডেতে পাওয়া হারের পর অধিনায়ক অ্যারন ফিঞ্চ নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে যথেষ্ট অখুশি ছিলেন। তিনি নিজের দলের হারের আসল কারণও জানিয়েছেন। তিনি মেনে নিয়েছেন যে হার্দিক পান্ডিয়া আর রবীন্দ্র জাদেজার পার্টনারশিপ তাদের কাছ থেকে ম্যাচ ছিনিয়ে নিয়েছে। জানিয়ে দিই যে এই ম্যাচে ষষ্ঠ উইকেটের হয়ে হার্দিক পাণ্ডিয়া আর রবীন্দ্র জাদেজা অপরাজিত ১৫০ রানের এক দুর্দান্ত পার্টনারশিপ গড়েছেন।

হারের পর এই কথা বললেন ফিঞ্চ

AUSvsIND: অ্যারণ ফিঞ্চ এই ২ খেলোয়াড়কে বললেন তৃতীয় ওয়ানডে ম্যাচে হারের দায়ী 2

অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ নিজের দলের হারের কারণ জানিয়ে বলেন, “আমার মনে হয় যে আমরা বাস্তবে ভালোমতো লড়াই করেছি। এটা হার্দিক আর জাদেজার মধ্যে দুর্দান্ত পার্টনারশিপ ছিল, যা আমাদের কাছ থেকে ম্যাচ ছিনিয়ে নিয়েছে। যদি আমরা ওই উইকেটে দুটির মধ্যে একটিও উইকেট পেতাম তো আমরা ওদের ২৪০ রান পর্যন্ত আটকাতে পারতাম”।

মিচেল স্টার্ক টি-২০র জন্য প্রস্তুত

AUSvsIND: অ্যারণ ফিঞ্চ এই ২ খেলোয়াড়কে বললেন তৃতীয় ওয়ানডে ম্যাচে হারের দায়ী 3

অ্যারন ফিঞ্চ আগে নিজের বয়ানে বলেন, “আমরা শুরুতে যথেষ্ট ভালো বোলিং করেছি, এটা আমাদের দ্বারা করা পরিবর্তনের দিক দিয়ে ভালো দিন ছিল। দুই স্পিনারের যে প্রভাব পড়েছি সেটা গুরুত্বপূর্ণ। আমাদের জন্য এই বিষয়টি ভালো ছিল যে যখন শীর্ষক্রমের মানুষরা যোগদান দিতে পারেননি, তখন ম্যাক্সওয়েল আর কেরির মতো অন্য খেলোয়াড়রা দলের হয়ে রান করেছেন। হ্যাঁ অবশ্যই আজ আমরা জয়ের লাইন ক্রস করতে পারিনি। আশা রয়েছে যে মিচেল স্টার্ক টি-২০-র জন্য তৈরি, ওর সামান্য চোট ছিল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *