বাংলাদেশের বিরুদ্ধে পাওয়া জয়ের পর এই খেলোয়াড়দের প্রশংসা করতে দেখা গেল অ্যারণ ফিঞ্চকে

একদিনের বিশ্বকাপে আজ টুর্নামেন্টের ২৬তম ম্যাচ গত বিজেতা অস্ট্রেলিয়া আর বাংলাদেশের মধ্যে খেলা হয়েছে। দুই দলের মধ্যে ট্রেন্টব্রিজের মাঠে এক ভীষণই রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া গিয়েছে। অস্ট্রেলিয়ার দল প্রথমে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ৩৮১ রান করে। দলের হয়ে ডেভিড ওয়ার্নার রানের বন্যা বইয়ে ১৬৬ রান করেন। বাংলাদেশের সামনে ম্যাচ জেতার জন্য ৩৮২ রানের পাহাড় প্রমান লক্ষ্য ছিল।
সকলেরই এমন ধারনা ছিল যে বাংলাদেশের দল এই লক্ষ্যের চাপে পড়ে যাবে। কিন্তু এমনটা দেখতে পাওয়া যায়নি। বাংলাদেশের দল দুর্দান্ত প্রদর্শন করে আর ৮ উইকেট হারিয়ে ৩৩৩ রান করে। অস্ট্রেলিয়ার দল এই ম্যাচ মাত্র ৪৮ রানে জিততে সফল হয়। বাংলাদেশের হয়ে উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম অপরাজিত ১০২* রান করেন।

জয়ের পর সামনে এল অ্যারণ ফিঞ্চের বয়ান

বাংলাদেশের বিরুদ্ধে পাওয়া জয়ের পর এই খেলোয়াড়দের প্রশংসা করতে দেখা গেল অ্যারণ ফিঞ্চকে 1

বাংলাদেশের বিরুদ্ধে পাওয়া জয়ের সঙ্গেই অস্ট্রেলিয়ার দল আরো একবার পয়েন্ট টেবিলে ১ নম্বরে উঠে এসেছে। দলের জয়ের পর অধিনায়ক অ্যারণ ফিঞ্চ পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন,

“ম্যাচে আজ আমাদের দল একের পর এক ভাল পার্টনারশিপ গড়েছে। আমাদের দলের কাছে সেই খেলোয়াড় মজুত রয়েছে যাদের কাছে বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা রয়েছে। বড়ো টুর্নামেন্টে ব্যাট আর বলে পার্টনারশিপ করা ভীষণই জরুরী হয়। উইকেটকে দেখে আজ আমরা দলে পরিবর্তন করতে বাধ্য হয়েছি”।

এই ম্যাচে দুর্দান্ত ৫৩ রান করা ফিঞ্চ নিজের বয়ানে আরো বলেন,

“ম্যাচের শুরুতে আমাদের ফিল্ডারদের মাঠ ভিজে হওয়ার কারণে সামান্য অলস দেখিয়েছে, কিন্তু আমাদের নিএজদের দলের ফিল্ডিংয়ের উপর সবসময়ই গর্ব রয়েছে। দল যতই ভাল প্রদর্শন করুক, কিন্তু এখনো আমরা সেমিফাইনালের ব্যাপারে ভাবছি না। আমরা আশা করছি যে আমরা টপ ৪ এ জায়গা করে নিতে সফল হব”।

ব্যাটসম্যানদের হল প্রশংসা

বাংলাদেশের বিরুদ্ধে পাওয়া জয়ের পর এই খেলোয়াড়দের প্রশংসা করতে দেখা গেল অ্যারণ ফিঞ্চকে 2

অ্যারণ ফিঞ্চ শেষে নিজের বয়ানে বলেন,

“আজ আমাদের ব্যাটসম্যানরা ভাল শুরু পেয়েছে। শুরুতে উইকেট থেকে ভাল সাহায্য পাওয়া যাচ্ছিল আর প্রথম উইকেটের জন্য আমাদের ভাল পার্টনারশিপ দেখতে পাওয়া গেছে”।

Leave a comment

Your email address will not be published.