IND vs AUS: অ্যারণ ফিঞ্চ এই খেলোয়াড়কে অস্ট্রেলিয়ার জন্য মনে করেন সবচেয়ে বড়ো বিপদ

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হতে চলেছে। ভারতকে গত বছর ঘরোয়া ওয়ানডে সিরিজে অস্ট্রেলিয়া হারিয়েছিল। মার্চ ২০১৯এ অস্ট্রেলিয়া দল ভারত সফরে এসেছিল। তারা ৫ ম্যাচের সিরিজে ০-২ পেছয়ে পরার পর এই সিরিজ ৩-২ ফলাফলে জিতেছিল। এই সিরিজে অস্ট্রেলিয়ার জন্য জসপ্রীত বুমরাহ বড়ো বিপদ হতে পারেন।

ফিঞ্চ দিলেন বয়ান

IND vs AUS: অ্যারণ ফিঞ্চ এই খেলোয়াড়কে অস্ট্রেলিয়ার জন্য মনে করেন সবচেয়ে বড়ো বিপদ 1

অস্ট্রেলিয়ার অধিনায়ক আরণ ফিঞ্চ জসপ্রীত বুমরাহের বিরুদ্ধে খেলা নিয়ে বয়ান দিয়েছেন। তার মতে বুমরাহের বিরুদ্ধে যত খেলবেন ব্যাটিংয়ের বিষয়ে ততটাই তিনি বুঝতে পারবেন। তিনি মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন,

“আমার মনে হয় যে যত বেশি সম্ভব খেলোয়াড়ের ওর মুখোমুখি হওয়া উচিত। যত বেশি আপনি জানতে পারবেন ততই আমি এটা বুঝতে পারবেন যে ও কিভাবে বোলিং করেন। এই কারণে এটা গুরুত্বপূর্ণ যে আমরা এত বেশি ওভারপ্লে না করি”।

বুমরাহের প্রশংসাও করেছেন

IND vs AUS: অ্যারণ ফিঞ্চ এই খেলোয়াড়কে অস্ট্রেলিয়ার জন্য মনে করেন সবচেয়ে বড়ো বিপদ 2

এর সঙ্গেই অ্যারণ ফিঞ্চ জসপ্রীত বুমরাহের প্রশংসাও করেছেন। তিনি দুর্দান্ত বোলার আখ্যা দিয়ে বলেছেন যে ওর বিরুদ্ধে না খেললে ওর বোলিং দেখা তার পছন্দের। তিনি এই ব্যাপারে কথা বলতে গিয়ে বলেছেন,

“ও একজন দুর্দান্ত বোলার আর যখন আপনি ওর বিরুদ্ধে খেলেন না তখন আপনি ওকে বোলিং করতে দেখতে পছন্দ করেন। ও দ্রুত গতির আর আক্রামণাত্মক আর ওর এক্সিকিউশন ভীষণ ভালো। এটা এই ব্যাপারে বেশি মনোযোগ দেওয়া ব্যাপার যে আমরা ওর বিরুদ্ধে একটা ব্যাটিং ইউনিট হিসেবে কি করছি আর প্রত্যেক খেলোয়াড়ের কাছে আলাদা আলাদা শক্তি আর কমজুরি থাকে”।

ভারতে পৌঁছেছে অস্ট্রেলিয়া দল

IND vs AUS: অ্যারণ ফিঞ্চ এই খেলোয়াড়কে অস্ট্রেলিয়ার জন্য মনে করেন সবচেয়ে বড়ো বিপদ 3

১৪ জানুয়ারি থেকে শুরু হতে চলা ওয়ানডে সিরিজের জন্য অস্ট্রেলিয়ার দল ভারতে পৌঁছে গিয়েছে। সিরিজের প্রথম ম্যাচ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হবে। দ্বিতীয় ম্যাচ ১৭ জানুয়ারি রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলা হবে। অন্যদিকে শেষ ম্যাচ ১৯ জানুয়ারি ব্যাঙ্গালুরুতে খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *