AUSvsIND: তৃতীয় টি-২০ ম্যাচ জয়ের শ্রেয় ফিঞ্চ ম্যাক্সওয়েলকে নয় বরং একে দিলেন শ্রেয় 1

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের তৃতীয় আর শেষ ম্যাচ সিডনিতে খেলা হয়েছে। এই শেষ টি-২০ ম্যাচ অস্ট্রেলিয়া দুর্দান্ত প্রদর্শন করে ১২ রানে জয় হাসিল করে। এই জয়ের সঙ্গে সিরিজে অস্ট্রেলিয়া দল ভারতের হাতে ক্লিন সুইপ হওয়া থেকে বেঁচে গিয়েছে। তো অন্যদিকে ভারত এই সিরিজ ২-১ ফলাফলে জিতে গিয়েছে।

তৃতীয় টি-২০ জিতল অস্ট্রেলিয়া

AUSvsIND: তৃতীয় টি-২০ ম্যাচ জয়ের শ্রেয় ফিঞ্চ ম্যাক্সওয়েলকে নয় বরং একে দিলেন শ্রেয় 2

সিডনিতে খেলা হওয়া এই ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি টস জেতার পর ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। অস্ট্রেলিয়ার দল প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটথারিয়ে ১৮৬ রানের স্কোর খাড়া করে। অস্ট্রেলিয়ার হয়ে ম্যাথু ওয়েড আরও একবার সবচেয়ে বড়ো ইনিংস খেলেছেন। অস্ট্রেলিয়ার দ্বারা দেওয়া এই লক্ষ্যের জবাবে ভারত খারাপ শুরু পর ভালো প্রচেষ্টা করে ম্যাচ জেতার। অধিনায়ক বিরাট কোহলি নিজের তরফে সম্পূর্ণ চেষ্টা করে অন্যদিকে হার্দিক পাণ্ডিয়া আর শিখর ধবনও উপযোগী ইনিংস খেলেন। কিন্তু ভারত এই লক্ষ্যের খানিক দূরে এসেই থেমে যায় আর অস্ট্রেলিয়া দুর্দান্ত জয় হাসিল করে।

অ্যারণ ফিচ নিজের দুই স্পিনারকে দিলেন শ্রেয়

AUSvsIND: তৃতীয় টি-২০ ম্যাচ জয়ের শ্রেয় ফিঞ্চ ম্যাক্সওয়েলকে নয় বরং একে দিলেন শ্রেয় 3

অস্ট্রেলিয়া দল এই ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করে ভারতকে হারিয়ে দিয়েছে। এই জয়ের পর অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারণ ফিঞ্চ স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। ফিঞ্চ নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন, “এটা একটা দুর্দান্ত সিরিজ ছিল আর আমরা সিরিজের প্রথম দুটি ম্যাচে শেষ দিকে ভুল করে বসি। আমরা প্রথমবার দলে দুজন লেগ স্পিনার রেখেছি। আর ওরা এখানে ছোটো বাউন্ডারিতে বোলিং করছিল। এই কারণে ওদের দুজনকে এই জয়ের শ্রেয় দেওয়া উচিত। সুইপসন সপ্তম ওভারে শিখর আর বিরাটের বিরুদ্ধে বল করেছে। দুজনেই নিজের নিজের ধরনের আক্রামক ব্যাটসম্যান। কিন্তু জাম্পা বাতবে ভালো বোলিং করেছে। আমরা গত ১৮ মাসে কিছু দুর্দান্ত সাদা বলের ক্রিকেট খেলেছি আর বাস্তবে আমাদের বেঞ্চের উপর আমার গর্ব রয়েছে”।

Leave a comment

Your email address will not be published.