মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম ম্যাচের জন্য আকাশ চোপড়া বানালেন প্রথম একাদশ, এই তারকাকে দিলেন না জায়গা

ক্রিকেট জগতের সবচেয়ে দুর্দান্ত টি-২০ ক্রিকেট লীগগুলির একটি আইপিএলের এই মরশুম শুরু হতে চলেছে। ১৯ সেপ্টেম্বর আইপিএল ১৩ শুরু হতে চলেছে। যেখানে উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার সিং আর মুম্বাই ইন্ডিয়ান্সের দল মুখোমুখি হবে। এই ম্যাচ নিয়ে সকলের নজর সেদিকেই রয়েছে।

প্রথম ম্যাচে সিএসকে আর মুম্বাই-এর প্রথম একদশের উপর নজর

মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম ম্যাচের জন্য আকাশ চোপড়া বানালেন প্রথম একাদশ, এই তারকাকে দিলেন না জায়গা 1

গত বছরের ফাইনালিস্ট দল মুম্বাই ইন্ডিয়ান আর চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হতে চলা এই ম্যাচ নিয়ে আলাদা আলাদা প্রতিক্রিয়া দেখতে পাওয়া যাচ্ছে। প্রাক্তন ক্রিকেটাররা নিজের রায় ব্যক্ত করছেন। দুই দলের মধ্যেই একটি দুর্দান্ত রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাওয়া যাবে। কিন্তু সকলের বিশেষ নজর দুই দলের প্রথম ম্যাচের প্লেয়িং ইলেভেনের উপর রয়েছে। সকলেই দেখতে চান যে দুই দল কোন কম্বিনেশন নিয়ে মাঠে নামবে।

আকাশ চোপড়া বাছলেন মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম একাদশ

মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম ম্যাচের জন্য আকাশ চোপড়া বানালেন প্রথম একাদশ, এই তারকাকে দিলেন না জায়গা 2

মুম্বাই ইন্ডিয়ান্সের কথা বলা হলে তারা এবার কিছু নতুন খেলোয়াড়দের শামিল করেছে। এই অবস্থায় তাদের প্রথম একাদশ দেখা ভীষণই রোমাঞ্চকর হবে। এর মধ্যেই প্রাক্তন ক্রিকেটার আর ক্রিকেট একস্পার্ট আকাশ চোপড়া মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম একাদশ বেছেছেন। আকাশ চোপড়া নিজের ভাবনায় জানিয়েছেন যে দল কী হতে পারে। আকাশ চোপড়া, বলেছেন, “ওদের জন্যে ওপেনার হিসেবে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান কুইন্টন ডি’ককের থাকা উচিৎ। যদি এই দুই ব্যাটসম্যান দলকে ঝোড়ো শুরু এনে দেন তো তারপর মুম্বাই দল যে কোনো লক্ষ্যকে হাসিল করতে পারে আর বড়ো স্কোর বিপক্ষ দলের বিরুদ্ধে খাড়া করতে পারে”।

দলে দিয়েছেন চারজন অলরাউন্ডারকে জায়গা

মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম ম্যাচের জন্য আকাশ চোপড়া বানালেন প্রথম একাদশ, এই তারকাকে দিলেন না জায়গা 3

এছাড়াও আকাশ চপড়া মুম্বাই ইন্ডিয়ান্স দলে তিন নম্বরে ইশান কিষাণ, চার নম্বরে সূর্যকুমার যাদবকে জায়গা দিয়েছেন। এরপর কায়রন পোলার্ডকে ৫ নম্বরে রেখেছেন। অন্যদিকে এর আগে ক্রুণাল পাণ্ডিয়া, হার্দিক পাণ্ডিয়া আর নাথান কুল্টার নাইলকে রেখেছেন। অর্থাৎ তিনি পোলার্ড আর এই তিনজনকে মিলিয়ে মোট ৪ জন অলরাউন্ডারকে বেছেছেন। এই দলে আকাশ্চ চোপড়া এছাড়াও ৩জন প্রপার বোলারকে শামিল করেছেন। যার মধ্যে স্পিন বোলিংয়ের দায়িত্ব রাহুল চাহার তো অন্যদিকে দুজন জোরে বোলার জসপ্রীত বুমরাহ আর ট্রেন্ট বোল্টকে বেছেছেন।

এই রকম হলো আকাশ চোপড়ার বাছা মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম একাদশ

রোহিত শর্মা, কুইন্টন ডি’কক, ঈশান কিষাণ, সূর্যকুমার যাদব, কায়রন পোলার্ড, হার্দিক পাণ্ডিয়া, ক্রুণাল পাণ্ডিয়া, নাথান কুল্টার নাইল, রাহুল চাহার, জসপ্রীত বুমরাহ, ট্রেন্ট বোল্ট।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *